বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

পাথরঘাটায় প্রধানমন্ত্রীর ছবি ভেঙে ফেলার অভিযোগ

মো. জাহিদুল ইসলাম, বরগুনা
  • আপডেট টাইম : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ১১৫ বার
বরগুনার পাথরঘাটা পৌরসভার ৬ নং ওয়ার্ডের তালতলা বাসস্ট্যান্ড চত্ত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে ওই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর’র বিরুদ্ধে।
স্থানীয় সূত্রে জানা গেছে, পাথঘাটা উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোস্তাফিজুর রহমান সোহেল’র নিজ উদ্যোগে ব্যক্তিগত অর্থায়নে ত্রিভুজ আকৃতির সম্মুখভাগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি এবং পিছনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি স্থাপন করেছিলেন।
কিছু অংশ হাতুড়ি দিয়ে ভেঙ্গে জাতির জনকের ছবি ও মাননীয় প্রধানমন্ত্রীর ছবি সরিয়ে ফেলেছে বর্তমান কাউন্সিলর মঞ্জুর রশিদ সুমন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর সাংবাদিকদের নজরে আসে। এরপরে স্থানীয় লোকজনদের জীজ্ঞাসা করলে তারা জানায়, স্থানীয় বর্তমান কাউন্সিলরের হুকুমে একাজ করা হয়েছে।
কেন ভেঙেছে এবিষয়ে বর্তমান কাউন্সিলর মঞ্জুর রশিদ জানান, নতুন করে সংস্কার করার জন্য জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি খোলা হয়েছে। উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি সোহেলের ছবি ও নাম ফলকে হাতুড়ি পেটার বিষয়ে জানতে চাইলে তিনি তা অস্বীকার করেন।
পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি‌। এবিষয়ে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com