বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

আব্দুল কাদের মির্জা কে গ্রেফতারের ২৪ ঘন্টার আল্টিমেটাম উপজেলা আওয়ামীলীগের

মো. ইসমাইল হোসেন, নোয়াখালী
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৪৮৫ বার

জ্বালাও-পোড়াও এর মধ্যে দিয়ে গতকাল সোমবার ১৪ জুন দুপুর ১২ টায় শেষ হলো কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দুই দফায় ডাকা ৬০ ঘন্টার হরতাল ।

হরতালের শুরু থেকেই কোম্পানিগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে রাস্তায় টায়ার দিয়ে আগুন জ্বালিয়ে,কারেন্টের খুুঁটি ফেলে,গাছের গুঁড়ি ফেলে,বালু দিয়ে রাস্তা অবরোধ করে পিকেটিং করে হরতাল সমর্থকরা । এসময় পিকেটার দেরকে মেয়র আব্দুল কাদের মির্জার কুশপুত্তলিকা দাহ্ করতেও দেখা যায় ।

৬০ ঘন্টা হরতাল পালন শেষে কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আজ মঙ্গলবার ১৫ জুন দুপুর ১২ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে তাদের সমস্ত দাবী মেনে নেওয়ার জন্য এবং আগামী ২৪ ঘন্টার মধ্যে মেয়র আব্দুল কাদের মির্জাকে গ্রেফতার করার জন্য প্রশাসনের নিকট অনুরোধ জানান । অন্যথায় তাদের দাবী সমূূহ মেনে নেওয়া না হলে এবং আগামী ২৪ ঘন্টার মধ্যে যদি মেয়র আব্দুল কাদের মির্জা কে গ্রেফতার করা না হয়,,তাহলে পুরো কোম্পানিগঞ্জে লাগাতার ধর্মঘট ও অবরোধ দেওয়ার হুশিয়ারি দেন ।

এদিকে কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ডাকা টানা ৬০ ঘন্টার হরতালে পিকেটারদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ায় কোম্পানিগঞ্জ মডেল থানার ৪ পুলিশ কর্মকর্তা আহত হয়েছে বলেও খবর পাওয়া গেছে ।

এঘটনায় পুলিশের পক্ষ থেকে ৫০ থেকে ৬০ জনকে আসামি করে একটি পুলিশ এ্যাসল্ট মামলাও করা হয়েছে বলে জানান কোম্পানিগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক মোঃ আবুল কালাম আজাদ । এদিকে মেয়র আব্দুল কাদের মির্জা কোম্পানীগঞ্জ উপজেলা ও বসুুুরহাট পৌর বাসীকে সাথে নিয়ে আগামীকাল পুুরো কোম্পানীগঞ্জে পরিবহন ধর্মঘটের আহ্বান জানিয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com