বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

রংপুর আনসার ও ভিডিপি’র উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

ডেক্স রিপোর্ট
  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ২১৪ বার

রংপুরে আনসার ও ভিডিপি’র উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালিত। সোমবার (১৫ আগস্ট) আনসার ও ভিডিপি রংপুর রেঞ্জ কার্যালয় ও জেলা কার্যালয়ের যৌথ উদ্যোগে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

কর্মসূচির মধ্যে ছিল খতমে কোরআন, মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত, আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা অর্ধনির্মিত রাখা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণসহ নগরীর প্রধান প্রধান সড়কে শোক র‌্যালী।

র‌্যালীর পরে নগরীর মাহিগঞ্জ আনসার ও ভিডিপি প্রশিক্ষণ কেন্দ্রের হল রুমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে আলোচনা করেন রংপুর ‘আনসার ও ভিডিপি’র রেঞ্জ পরিচালক মোঃ আবদুস সামাদ (পিভিএমএস)।

এসময় উপস্থিত ছিলেন রংপুর জেলা কমান্ড্যান্ট হাফিজ আল মোয়াম্মার গাদ্দাফী সহকারী রেঞ্জ পরিচালক মুহাম্মদ আছাদুজ্জামান, রেঞ্জ সার্কেল অ্যাডজুট্যান্ট মাহবুব উজ জামান, জেলার সার্কেল অ্যাডজুট্যান্ট রাসেল আহমেদ, সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সেকেন্দার আলী, প্রশিক্ষক, প্রশিক্ষিকা রেঞ্জ ও জেলার কর্মকর্তা ও কর্মচারী, ব্যাটালিয়ন আনসার, ক্যাম্প সংস্থার নিয়োজিত সাধারণ আনসার ও ভিডিপি সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com