শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

দেবোত্তর রক্তদান সংঘের উদ্যোগে ছাগল ও অটোভ্যান বিতরণ

মো. জিল্লুর রহমান রানা, পাবনা
  • আপডেট টাইম : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ১৩৬ বার
পাবনার আটঘরিয়া উপজেলার যুবকদের সেচ্ছাসেবী সংঠন “দেবোত্তর রক্তদান সংঘ” এর উদ্যোগে ছাগল ও ব্যাটারি চালিত অটোভ্যান বিতরণ করা হয়েছে।
বুধবার উপজেলার সদর দেবোত্তর হাট সংলগ্ন নিজ কার্যালয় থেকে আনুষ্ঠানিক ভাবে এগুলো বিতরণ করা হয়।
সংস্থার সদস্য মোহাম্মদ আলী জিন্নাহ জানায়, দেবোত্তর রক্তদান সংঘ” এর উদ্যোগে অসহায় মানুষিক প্রতিবন্ধি ব্যক্তিকে ব্যাটারি চালিত অটো ভ্যান, ১টি এতিম পরিবারকে  ২টি  ছাগল ও ১ বস্তা চাউল বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন আটঘরিয়া থানার এসআই ও বিট অফিসার মোঃ নুরুল হুদা, মোঃ মোদাচ্ছের রহমান, ছাত্রনেতা মোশাররফ হোসেন।
আরও উপস্থিত ছিলেন দেবোত্তর রক্তদান সংঘের মোহাম্মদ আলী জিন্নাহ, ইসতেয়াক বিশ্বাস, রাজু আহমেদ, ইকরাম হোসেন, সুমন, সুজন, হামজাসহ সংঘের সকলসদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com