বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

ঝালকাঠিতে সরকারী ভাবে চালু হলো বিউটি পার্লার

ঝালকাঠি অফিস
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ২২৮ বার

উপজেলা পর্যায়ে নারীদের জন্য আয়বর্ধক (আইজিএ) প্রশিক্ষণ প্রকল্পের আওতায় ঝালকাঠি জেলা পর্যায়ে নারীদের আত্ম-কর্মসংস্থান ও উদ্যোক্তা সৃষ্টির লক্ষে সেলস ও ডিসপ্লে সেন্টার এবং বিউটিপার্লার চালু করা হয়।

 

মঙ্গলবার বেলা ১২টায় ঝালকাঠি সদরে দুটি স্থানে ডিসপ্লে সেন্টার এবং বিউটিপার্লার জন সাধারণের জন্য উম্মুক্ত করা হয়।

 

ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে ফিতা এবং কেক কেটে কেন্দ্র দুটির উদ্বোধন করেছেন।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লতিফা জান্নাতি।

কেন্দ্র উদ্বোধনের পর আয়োজিত আলোচনা অনুষ্ঠানে বক্তব্য দিয়েছেন ঝালকাঠি পৌরসভার প্যানেল মেয়র তরুন কুমার কর্মকার, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক ফারিহা নিশাত, সদর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন আক্তার, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালি, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ খলিলুর রহমান।

 

আলোচনা অনুষ্ঠানে ঝালকাঠি জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক (অঃ দাঃ) উম্মে আয়শা সিদ্দিকা সভাপতিত্ব করেছেন।

ঝালকাঠি আমতলা সড়কের আরএস প্লাজা এবং থানা রোডের বিসমিল্লাহ্‌ টাওয়ারে চালু হওয়া কেন্দ্র দুটিতে নারীদের পোশাক, প্রসাধনী এবং নারী উদ্যোগতাদের হাতে তৈরী কুটির শিল্প সামগ্রী প্রদর্শন ও বিক্রয় করা হবে। পাশাপাশি সাজসজ্জা প্রসিক্ষণের জন্য বিউটিপার্লারের কার্যক্রম চালু থাকবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com