বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সম্মিলিত সাংস্কৃতিক জোট পাবনা’র অভিষেক অনুষ্ঠিত

মুরাদ হোসেন, পাবনা
  • আপডেট টাইম : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ২২৮ বার
বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সম্মিলিত সাংস্কৃতিক জোট পাবনার অভিষেক অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যায় পাবনা বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম পৌর মুক্তমঞ্চে আয়োজিত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা পৌর মেয়র শরিফ উদ্দিন প্রধান।
স্বাগত বক্তব্য রাখেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট পাবনার সাবেক সভাপতি মো. আবুল কাশেম।
সম্মিলিত সাংস্কৃতিক জোট পাবনার সভাপতি ফরিদুল ইসলাম খোকন’র সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্মিলিত সাংস্কৃতিক জোট পাবনার সাধারণ সম্পাদক দেওয়ান মাযহার। অনুষ্ঠান সঞ্চালনা করেন আবৃত্তিকার ওয়াহিদা অপ্সরা।
অভিষেক অনুষ্ঠানে অতিথিবৃন্দ নতুন কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন। এসময় নবকমিটির সহ-সভাপতি মাহবুবুল আলম লিটন, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান খোকন, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুল ইসলাম মঙ্গল, অর্থ সম্পাদক মীর ফজলুল করিম বাচ্চু, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব ভৌমিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক আর কে আকাশ, দপ্তর ও যোগাযোগ সম্পাদক বাসুদেব বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য মো. আবুল কাশেম, শামীম রায়হান চন্দনসহ পাবনার সাংস্কৃতিক অঙ্গনের শিল্পী ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অভিষেক উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক সন্ধ্যায় নৃত্য পরিবেশন করে নৃত্য সংগঠন গন্তব্য, তাল-লয় সাংস্কৃতিক একাডেমি, গোপালপুর ক্লাবের শিল্পীবৃন্দ; মুক্তিযুদ্ধ ভিত্তিক দলীয় সংগীতে অংশগ্রহণ করে আওয়ামী শিল্পী গোষ্ঠী পাবনার শিল্পীবৃন্দ, কবিতা আবৃত্তি করেন ইছামতী থিয়েটারের ভাস্কর চৌধুরী, পথ সাহিত্য সংসদের লাবিবা জাহিন, উদীচী শিল্পী গোষ্ঠীর সেঁজুতী চক্রবর্তী, রূপান্তর সাংস্কৃতিক গোষ্ঠীর মাসুদ পারভেজ; সংগীত পরিবেশন করে গণশিল্পী সংস্থার বাবলা ওয়াজেদ, আনিসুর রহমান আনিস, অঞ্জলী ভৌমিক, আল-আমিন হোসেন লিমন, মোস্তফা কামাল, স্বর্ণা, মোর্শেদ, স্পষ্টবাক থিয়েটারের ডা. মঞ্জুর এলাহী, এ্যাটিউন ব্যান্ডের ছিফাত রহমান সনম, পূঁজা, অন্তহীন ব্যান্ডের খোন্দকার রাইসুর রহমান, দর্পণ সাংস্কৃতিক গোষ্ঠীর রজনী, যান্ত্রিক নাট্য গোষ্ঠীর শাহিন।
অভিষেক অনুষ্ঠানে নবকমিটির নেতৃবৃন্দ আগামী দিনে পাবনার সাংস্কৃতিক কর্মী ও শিল্পীদের স্বার্থ রক্ষায় দৃঢ়তার সাথে সামনে থেকে নেতৃত্ব দিয়ে সাংস্কৃতিক সংগঠনগুলোকে আরও শক্তিশালী ও বেগবান করার প্রত্যয় ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com