বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

শেরশাহ’ জুটি নাকি বিয়ের পিঁড়িতে বসছে!

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬২ বার

গুঞ্জন ছড়িয়েছে ‘শেরশাহ’ জুটি নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলছেন। শিগগিরই তাদের চার হাত এক হতে যাচ্ছে। তবে সিদ্ধার্থ-কিয়ারা কেউ নিজেদের সম্পর্ক প্রসঙ্গে এখনো মুখ খোলেননি।

 

১৯৯৯ সালে ভারতের কার্গিল যুদ্ধের অন্যতম বীর সেনা ক্যাপ্টেন বিক্রম বাত্রার ত্যাগ নিয়ে নির্মিত হয়েছে হিন্দি সিনেমা ‘শেরশাহ’। সিনেমাটির বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করে দারুণ সাড়া ফেলেছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্র।

 

এতে জুটি বেঁধে তার সঙ্গে অভিনয় করেছেন অভিনেত্রী কিয়ারা আদবাণী। সিদ্ধার্থের সঙ্গে তার অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শক বেশ পছন্দ করেছে।

 

তবে কিয়ারা প্রসঙ্গে কিছু না জানালেও নিজের বিয়ে নিয়ে এক সাক্ষাৎকারে কথা বলেছেন সিদ্ধার্থ। তিনি বলেন, ‘আমি জানি না বিয়ে কবে, আমি তো জ্যোতিষি নই। কার সঙ্গে এটা বেশি জরুরি। যখন হবে, তখন সবাইকে জানাব। কোনো সময়সীমা তেমন নেই এবং বিয়েটা সঠিকভাবে হতে হবে।

 

বর্তমানে সিদ্ধার্থ ‘থ্যাঙ্ক গড’ এবং ‘মিশন মজনু’ সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। ‘মিশন মজনু’ সিনেমায় অভিনেতার বিপরীতে বলিউডে অভিষেক হচ্ছে রাশমিকা মান্দানার।

 

আর কিয়ারা অভিনীত ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে, এতে তার নায়ক কার্তিক আরিয়ান। এছাড়া শশাঙ্ক খাইতানের পরবর্তী সিনেমাতে ভিকি কৌশলের বিপরীতে দেখা যাবে কিয়ারাকে। আরও বেশকিছু সিনেমা রয়েছে ‘কবির সিং’খ্যাত এই নায়িকার হাতে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com