বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কলারোয়ায় ইউপি নির্বাচনঃ সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কায় প্রার্থী ও ভোটাররা

মো. জাহিদুল ইসলাম জাহিদ, সাতক্ষীরা
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭১ বার

সাতক্ষীরার কলারোয়ায় ২০ শে সেপ্টেম্বর আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে জমে উঠেছে ব্যাপক প্রচার প্রচারনা।

 

যদিও দেশের প্রধান বিরোধীদল বিএনপি এই নির্বাচনে অংশগ্রহন করেনি। প্রচারনায় উপজেলার সকল ইউনিয়নে নৌকার প্রার্থীরা এগিয়ে থাকলেও নৌকার কর্মি সমার্থকদের তান্ডবে অধিকাংশ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীরা আছে তোপের মুখে।

 

গত কয়েক দিন বিভিন্ন ইউনিয়নে সরেজমিনে ঘুরে দেখা গেছে যেমন কয়লা ইউনিয়নের নৌকার প্রার্থী মাষ্টার আসাদুল ইসলাম প্রকাশ্যে স্বতন্ত্র প্রার্থী মটরসাইকেল মার্কার প্রচার গাড়ী চালককে বেধড়ক পিটিয়ে আহত করেছে।

 

জয়নগর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী জয়দেব কুমার জানান, আমার কর্মি সমার্থকদের বাড়ীতে যেয়ে নৌকার প্রার্থীর কর্মি সমার্থকরা তাদের হুমকি দিচ্ছে ভোট নৌকায় না দিলে কেন্দ্রে যেতে দেওয়া হবে না। দেয়াড়া ইউনিয়নের সবচেয়ে কনিষ্ঠ ও জনপ্রিয় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক প্রভাষক আ:মান্নান জানান, আমার জনপ্রিয়তায় ঈষান্বিত হয়ে গতকাল বুধবার দেয়াড়া ইউনিয়নের খোরদো বাজারে নৌকার প্রার্থীর পথসভা শেষ হওয়ার পর শান্ত দেয়াড়া ইউনিয়নকে বাহির থেকে সন্ত্রাসী ভাড়া করে এনে অনুপ্রবেশকারী নৌকার প্রার্থী মফে, তার ভাই বিএনপি নেতা আমান ও যুবদল নেতা মনিরুলের নের্তৃত্বে অশান্ত পরিবেশ সৃষ্টি করে ত্রাসের রাজত্ব কায়েম করেছে।

 

আমার দুইটি অফিস ভাংচুর করেছে এবং ৭ জন কর্মীকে পিটিয়ে আহত করেছে।

যার মধ্যে ২ জন কলারোয়া সরকারি হাসপাতালে চিকিৎসাধীন। তিনি সুষ্ঠ নির্বাচন দাবী করে জনপ্রিয়তা যাচাই করার অনুরোধ করেন প্রশাসনের কাছে এবং যারা এ ঘটনার সাথে জড়িত তাদেরকে আইনের আওতায় আনার জোর দাবী করেন।

এ দিকে আরেক স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান ইব্রাহীম হোসেন জানান, গতকাল নৌকার প্রতিকের কর্মি সমার্থকরা সন্ত্রাসী কায়দায় আমার প্রচার গাড়ী ও মাইক ভেঙ্গে তছনছ করে দিয়েছে এবং আমার দেয়াড়া বাজারের অফিসের সকল আসবাবপত্র ভেঙ্গে দিয়েছে।

তিনি প্রশাসনের কাছে সুষ্ট তদন্ত পূর্বক ঘটনার বিচার দাবী করেছেন এবং প্রশাসনের কাছে তিনিসহ তার সমার্থকদের জীবনের নিরপত্তা দাবী করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com