শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

রিকশার উপরে ক্রেন; উদ্ধারে ফায়ার সার্ভিস

রিফাত হোসেন, সাভার
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৬ বার
আশুলিয়ায় টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কে একটি রিকশার ওপর উঠে যায় ২৫ টনের একটি ক্রেন। এতে রিকশার যাত্রীসহ দুই জন ক্রেনের নিচে চাপা পড়ে আছে।
তাদের উদ্ধারের কাজ করছে ফায়ার সার্ভিস। শুক্রবার দুপুরে নরসিংহপুরের মেঘলা গার্মেন্টসের সামনে সড়কে এ ঘটনা ঘটে। ক্রেনের নিচে আটকা পড়া রিকশার যাত্রীর নাম কালাম অপর জন রিকশা চালকের নাম জানা যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর ১২ টার দিকে রিকশা যোগে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়ক দিয়ে জামগড়া থেকে নরশিংহপুর যাচ্ছিলো কালাম ও মেহেদি হাসান। পথিমধ্যে সরকার মার্কেট পার হলেই একটি বাইপাইলগামী হযরত দেওয়ান আলী শাহ এন্টার প্রাইজের একটি ক্রেন সামনে থেকে চাপা দেওয়ার সময় একজন লাফ দিয়ে নেমে যায়।
এ সময় ক্রেন নিয়ন্ত্রণ হাড়িয়ে রাস্তার ডান পাশে পড়ে যায় ও আটকা পড়ে রিকশা চালক এবং কালাম। মেহেদি হাসান বলেন, জামগড়া থেকে নরশিংহপুরের দিকে যাচ্ছিলাম। হঠাৎ রং সাইট দিয়ে একটি ক্রেন এসে আমাদের রিকশার ওপরে উঠিয়ে দেয়৷ আমি লাফ দিয়ে নেমে গেলে আটকা পড়ে কালাম ভাই ও রিকশা চালক।
ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনা স্থলে আসি। স্থানীয়দের কাছে জানতে পরেছি দু’জন ভেতরে আটকা আছে৷ ক্রেনটি বড় হওয়ায় অন্য ক্রেনের সাহায্যে সমাধানের চেস্টা করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com