বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ঝালকাঠীতে স্কুল ও মসজিদ নদীগর্ভে

ঝালকাঠি অফিস
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৩১৩ বার

বিষখালী নদীর আকস্মিক ভাঙনে ঝালকাঠি সদর উপজেলার পোনাবালীয়া ইউনিয়নের পশ্চিম দেউরি সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেল্টারের অর্ধেক অংশ এবং একটি আধাপাকা মসজিদ মঙ্গলবার দুপুর সারে ১২ টায় ভেঙে নদীগর্ভে বিলীন হয়ে যায়।

 

এঘটনায় মেহেদী হাসান (১৬) নামের এক শিক্ষার্থী আহত হয়েছে। এবং নেয়ামতুল্লা নামে আরেক শিক্ষার্থী নিখোঁজ রয়েছে। বিদ্যালয়টির প্রধান শিক্ষক মো. ফারুক খান বলেন, সকাল ১০ টার পরে বিদ্যালয় ভবনের পশ্চিম অংশ কিছুটা দেবে গেছে।

 

আমরা শিক্ষকরা কয়েকজন ছাত্র নিয়ে স্কুলের মালমাল অন্যত্র সরাতে ছিলাম। দুপুর সারে ১২ টায় বিকট শব্দে ভেঙে নদীতে তলিয়ে যায়। প্রত্যক্ষদর্শী খাইরুল বলেন, ভবনটি যখন দেবে যাচ্ছে তখন আমার আত্মীয় নেয়ামতুল্লাহ মোবাইল থেকে ভিডিও করতেছিলো।

 

আমি দৌরে সরে যেতে পাড়লেও নেয়ামত বিল্ডিংয়ের নীচে চাপা পরে যায়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নলছিটি উপজেলার ষ্টেশন অফিসার আবুল হোসেন বলেন, আমরা একটি ইউনিট নিয়ে ঘটনা স্থলে এসে দেখি সাইক্লোন সেল্টারের পশ্চিম অংশ পানীর নিচে ডুবে আছে।

 

বিষয়টি তাৎক্ষণিক ভাবে বরিশাল নৌ ফায়ার স্টেশনকে অবগত করেছি। তারা নিখোজ নেয়ামতকে উদ্ধারের জন্য ডুবুরী নিয়ে ঘটনাস্থলের উদ্দেশ্য রওনা করেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com