বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

এসিড প্রযোগের মাধ্যমে টিউমার চিকিৎসা করে রোগীকে ভুল চিকিৎসা প্রদানকারী ভূয়া ডাক্তারসহ সহযোগী গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ১৫৪ বার

সিপিসি-১ (চাঁপাইনবাবগঞ্জ), র‌্যাব-৫ কর্তৃক এসিড প্রযোগের মাধ্যমে টিউমার চিকিৎসা করে রোগীকে ভুল চিকিৎসা প্রদানকারী ভূয়া ডাক্তারকে সহযোগী সহ গ্রেফতার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন ওমরপুর খোঁচপাড়া গ্রামস্থ কথিত ডাঃ মোঃ মাসুম আলীর চেম্বার আদর্শ চিকিৎসালয় হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে ২ টি প্রেসক্রিপশন প্যাড ১ সেট এনালগ বিপি মেশিন,১ টি টুল বক্স, কাচি-১১টি, ভূয়া প্রেসক্রিপশন-১টি, ঔষধ ক্রয়ের ভাউচার-১টি সহ কথিত ভূয়া চিকিৎসক মোঃ মাসুম আলী(৩২), পিতা-মোঃ শফিকুল ইসলাম @ সুফিয়ান, মাতা-শাহানারা বেগম, সাং-ওমরপুর খোঁচপাড়া এবং সহযোগী মোঃ আব্দুল মতিন (২০), পিতা-মোঃ একরামুল হক, মাতা-মোছাঃ মোমেদা বেগম, সাং-শ্যামপুর টিকোশ, উভয় থানা-শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জদ্বয়কে গ্রেফতার করে।

উল্লেখ্য যে, গ্রেফতারদ্বয় দেশের কিংবা বিদেশের স্বীকৃত কোন মেডিক্যাল কলেজ হতে চিকিৎসা বিষয়ে কোন ডিগ্রী অর্জন না করেই প্রতারনার আশ্রয় নিয়ে অননুমোদিতভাবে ডাক্তারী প্রেসক্রিপশন করে গরিব অসহায় রোগীদের নিকট হতে মোটা অংকের টাকার বিনিময়ে বিগত কয়েক বছর ধরে ভূল চিকিৎসা দিয়ে আসছে।

একজন ভূক্তভোগীর অভিযোগে জানা যায় যে, তিনি তার স্ত্রীর মাথার টিউমার অপারেশন করার জন্য বর্নিত ভূয়া ডাক্তার মোঃ মাসুম আলী এর নিকট যায়। বর্ণিত ভূয়া ডাক্তার টিউমার অপারেশন না করে সেখানে এসিড প্রয়োগ করলে রোগীর অবস্থা আশঙ্কা হলে বিষয়টি নিয়ে মিডিয়া পাড়ায় ব্যাপক চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়।

বিষয়টি নিয়ে র‌্যাব তদন্ত কালে বিষয়টির সত্যতা পেলে ভূয়া ডাক্তার এবং তার সহযোগীকে র‌্যাবের একটি টহল দল কর্তৃক গ্রেফতার হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com