বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয় কেবল একটা দুর্ঘটনা-পরিকল্পনামন্ত্রী

ডেক্স রিপোর্ট
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ১২৯ বার

জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয় কেবল একটা দুর্ঘটনা ছিল মন্তব্য করে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, সেই সমস্যা মিটে গেছে। তার মতে, সেরা বিমানও কিন্তু মুহূর্তে মাটিতে পড়ে যেতে পারে।

শুক্রবার (০৭ অক্টোবর) বিকেলে সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনে সরকার কোনো বাধা দেবে না। কারণ আওয়ামী লীগ সরকারের ওপর জনগণের আস্থা আছে। সেটা নির্বাচনেই প্রমাণ হবে।

পরিকল্পনামন্ত্রী বলেন, ‘যে সব দল আইনে বিশ্বাস করে, তারা নির্বাচনেও বিশ্বাস করে। কেবল বিএনপি-ই নয়, আওয়ামী লীগও চায় সুষ্ঠু নির্বাচন, দেশের মানুষও চায়। নির্বাচন সুষ্ঠু করার দায়িত্ব সব দলের। ‘

স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মো. জাকির হোসেনের সভাপতিত্বে ও জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি হারুন রশিদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকট পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ রজত কান্তি সোম, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এসএম আব্দুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাইদ, অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন, সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, সদর উপজলা সহকারী শিক্ষা কর্মকর্তা এনামুল হক মোল্লা।

বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে ট্রাইবেকারে ৪-১ গোলে সুনামগঞ্জ সদর উপজেলার হাছনপুর হাজী কুদরত উল্লাহ্ সরকারি প্রাথমিক বিদ্যালয় বিজয়ী হয়। আর বিশ্বম্ভরপুরের মথুরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় রানারআপ হয়।

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টেও ট্রাইবেকারে ১-০ গোলে জয়-পরাজয় নির্ধারিত হয়। এতে বিজয়ী হয় তাহিরপুরের কলাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং শান্তিগঞ্জের ডি কে সি আর সরকারি প্রাথমিক বিদ্যালয় রানারআপ হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com