বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ময়মনসিংহের ইউপি চেয়ারম্যান ভিপি শহীদ আর নেই

মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ
  • আপডেট টাইম : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ৫৯৭ বার
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভিপি শহিদুল ইসলাম অন্তর(৪৩) আর নেই।
তিনি আজ সোমবার(১৪ জুন) ভোর ৪টা ৪৫মিনিটে হার্ট অ্যাটাকে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে স্ত্রী, এক পুত্র ও এক কন্যা রেখে গেছেন।
তিনি ১৯৯৪ সালে বাংলাদেশ ছাত্রলীগে যোগদানের মধ্য দিয়ে তার রাজনৈতিক জীবনের শুরু। গৌরীপুর সরকারি কলেজে অধ্যয়নকালীন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। ২০০১ সালে গৌরীপুর সরকারি কলেজ ছাত্র সংসদের নির্বাচিত ভিপি ছিলেন। তিনি অচিন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছিলেন।
মরহুমের প্রথম জানাযা সরকারি কলেজ ঈদগাহ মাঠে সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন গৌরীপুর থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদ উদ্দিন আহাম্মদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক ম. নূরুল ইসলাম, ইকবাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, মো. আব্দুল মুন্নাফ, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শ্রম বিষয়ক সম্পাদক আলী আহাম্মদ খান পাঠান সেলভী, সাবেক ছাত্রলীগের সভাপতি ইকরাম হোসেন মামুন, গৌরীপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মাহবুবুর রহমান শাহীন, সাবেক কলেজ ছাত্রলীগের আহবায়ক সাদেকুর রহমান সেলিম, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুক্তাদির শাহীন ও মতিউর রহমান মজনু এবং ময়মনসিংহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের পক্ষ থেকে জানাযায় অংশগ্রহণকারী সকলের কাছে ক্ষমা প্রার্থনা ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।
লংকাখোলা হাই স্কুল মাঠে বেলা ২টা ৩০মিনিটে মরহুমের ২য় জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com