বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

পাথরঘাটায় ছাত্রলীগের ক্ষমতা; যুবদলের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা

ডেক্স রিপোর্ট
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১৯৮ বার

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বিক্ষোভ মিছিল শেষে যুবদল নেতারা পাথরঘাটা উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নিলে উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে ১৫ থেকে ২০ জন ওই হামলা চালান। ছাত্রলীগ নেতাদের কিল–ঘুষিতে ৫ জন যুবদল নেতা আহত হয়েছেন। তাঁদের মধ্যে একজনকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর চারজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহত ব্যক্তিরা হলেন পাথরঘাটা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক হাচান আল বকর মেছাল, পাথরঘাটা পৌর যুবদলের জ্যেষ্ঠ সদস্য সোহেল পহলান, পাথরঘাটা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিন, পাথরঘাটা পৌর যুবদলের আহ্বায়ক সোহানুর রহমান এবং পাথরঘাটা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি গিয়াস আহমেদ।

পাথরঘাটা উপজেলা বিএনপির আহ্বায়ক চৌধুরী মো. ফারুক বলেন, যুবদলের শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশের উপস্থিতিতে ছাত্রলীগের নেতা-কর্মীরা হামলা চালিয়েছেন।

পাথরঘাটায় বিএনপির কর্মসূচি করতে গেলে তাঁরা এভাবে হামলা ও বাধা দিয়ে থাকেন। আজকেও ঠিক একইভাবে ছাত্রলীগ নেতারা গায়ে পড়ে যুবদলের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলে হামলা চালিয়েছেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ ওয়ালিদ মক্কী বলেন, মিছিল থেকে কটূক্তিমূলক স্লোগান না দিতে তাঁদের বারবার অনুরোধ করা হয়েছিল। কিন্তু তাঁরা অনুরোধ না রাখায় দলীয় কার্যালয়ের ভেতরে ঢুকে সমাবেশ করতে বলা হয়। এতে তাঁরা রাজি না হওয়ায় দুই পক্ষের মধ্যে সামান্য হাতাহাতির ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে পাথরঘাটা থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বলেন, ঘটনার সময় উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে। শান্তিশৃঙ্খলা বজায় রাখতে পুলিশ সতর্ক রয়েছে।

সূত্র: প্রথম আলো

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com