বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

এমপি শাওনের নির্দেশে ঈদ উপলক্ষে নগদ অর্থ বিতরণ করেন জসিম উদ্দিন হাওলাদার

মো. ফরিদ উদ্দীন, ভোলা
  • আপডেট টাইম : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১৫৭ বার

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওনের নির্দেশে ঈদ-উল-ফিতর উপলক্ষে লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নে ৫শতাধিক পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন করা হয়েছে।

শনিবার (৩০ এপ্রিল) সকাল ১০ ঘটিকায় ভোলার লালমোহন উপজেলাধীর লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের মাদ্রাসা বাজার এলাকায় লালমোহন উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন হাওলাদার এ অর্থ বিতরন করেন।

এসময় তিনি লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের প্রবীন আওয়ামীলীগ নেতা মোজাম্মেল মৃধার অসুস্থ্যতার খবর পেয়ে তার বাড়ি গিয়ে তাকে চিকিৎসার খরচ বহন করেন।

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য ও যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ ফরিদ উদ্দিন, ইউপি সদস্য আবদুর রহিম, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন, সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক সোহেল হাওলাদারসহ আরো অনেকে।

জসিম উদ্দিন হাওলাদার বলেন, মাহে পবিত্র রমজানের শেষে লর্ডহাডিঞ্জ ইউনিয়নের গরীব, অসহায় ও হতদরিদ্ররা যাতে ভালো ভাবে ঈদ উদযাপন করতে পারে তার জন্য ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওনের নির্দেশে নগদ অর্থ বিতরণ করি।

পাশাপাশি এলাকার অসহায় অসুস্থ্য ব্যক্তিদেরকে চিকিৎসার জন্য সাধ্যমত সহায়তার চেষ্টা করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com