শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

পিতার স্বপ্ন বাস্তবায়ন করতে চায় নব নির্বাচিত ইউপি মেম্বার ফরহাদ শিকদার 

মুরাদ হোসেন, পাবনা
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১১৩ বার
এলাকার জন্য, এলাকার মানুষের জন্য দিনরাত ভাবতেন আটঘরিয়া উপজেলার গোপালপুর গ্রামের প্রয়াত ছোহরাব শিকদারের পুত্র রাজ্জাক শিকদার। পরিকল্পনা ছিল বিশাল। এলাকা হবে উন্নত ও ডিজিটাল।
কিন্তু স্বপ্ন, কেবলমাত্র স্বপ্নই হয়ে রইলো। আল্লাহর ডাকে সাড়া দিয়ে বিদায় নিলেন পৃথিবী থেকে। মৃত্যুর আড়াই বছর পর সে স্বপ্ন গুলোকে বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছেন মরহুম আব্দুর রাজ্জাকের সন্তান মোঃ ফরহাদ শিকদার।
গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ৪র্থ ধাপের ইউপি নির্বাচনে আটঘরিয়ার একদন্ত ইউনিয়নের গোপালপুর ৪নং ওয়ার্ড থেকে মেম্বার পদে নির্বাচিত হয়েছেন মোঃ ফরহাদ শিকদার।
একান্ত আলাপচারিতায় ফরহাদ শিকদার বলেন, “আমার পিতার স্বপ্ন গুলোকে আমি পূরণ করবো ইনশাআল্লাহ। প্রয়োজনে নিজের জীবন বাজি রাখতে এক পা পিছু হবো না।”
জনগণের প্রতিনিধি হিসেবে কি কি করতে চান এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, প্রথমত রক্তদাতাদের তালিকা করে ‘শিকদার ব্লাড ব্যাংক’ প্রতিষ্ঠা করতে চাই। এই প্রতিষ্ঠান রক্তের যোগান দেওয়ার পাশাপাশি বেকার সমস্যা সমাধানে যথাসাধ্য চেষ্টা করবে।
এছাড়াও এলাকায় জানাজা নামাজ পড়ার জন্য একটি মাইক, কাজিরবাজার হাটে একটি বিজ্ঞাপন বোর্ড স্থাপন, মাঠ পর্যায়ে কৃষকদের জন্য টিউবওয়েল ও ট্রয়লেট স্থাপন,  দালালি-সন্ত্রাস-মাদক মুক্ত সমাজ গড়া, গরীব-অসহায়দের সরকারি সুবিধা ও চিকিৎসা সেবা প্রদানে সঠিক ব্যবস্থা গ্রহণ, শিক্ষার্থীদের সঠিক শিক্ষা গ্রহণে কয়েকটি প্রোগ্রাম আয়োজন, ধর্মীয় ও সামাজিক মূল্যবোধ জাগ্রত করণে পদক্ষেপ গ্রহণ উল্লেখযোগ্য।
এলাকাবাসী জানিয়েছেন, অনেকদিন পর যোগ্য প্রতিনিধি পেয়েছি।  ইতোমধ্যে প্রত্যেক বাড়ি গিয়ে সবার সাথে কথা বলেছেন। আশা করি সবসময় তাকে আমরা পাশে পাবো।
এলাকার শিক্ষিত যুবকেরা জানান, শিক্ষার্থীবান্ধব ও পরিবেশবান্ধব প্রতিনিধি চেয়েছিলাম। আশা রাখি তিনি আমাদের কথা রাখবেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, ফরহাদ শিকদার একজন সৎ ও যোগ্য ব্যক্তি। তিনি প্রকৃত মানবদরদী একজন মানুষ।
উল্লেখ্য, ফরহাদ শিকদার এ নির্বাচনে টিউবওয়েল মার্কা প্রতীকে নির্বাচন করে ৮৮৪ টি ভোট পেয়ে জয় লাভ করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com