বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ইউপি নির্বাচনঃ ভোট গ্রহন সম্পন, চলছে গননা

সুনান বিন মাহবুব, পটুয়াথালী
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৯৮ বার
ফাইল ফটো

পটুয়াখালীতে বিছিন্ন কিছু ঘটনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে দ্বিতীয় ধাপে ৬ টি উপজেলার ১৯ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। বৃহস্পতিবার (১১ নভেম্বর) কড়া নিরাপত্তার মধ্য দিয়ে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন হয়। এখন চলছে গননার কাজ।

 

এদিকে জেলার সকল কেন্দ্রে সকাল থেকে দুপুর পর্যন্ত ভোটারদের উপস্থিতি ছিলো চেখে পরার মতো। পুরুষ ভোটারদের তুলনায় নারী ভোটারদের উপস্থিতি ছিলো বেশি। নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার লক্ষে জেলা প্রশাসনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ৫৭ জন নির্বাহি ম্যাজিস্ট্রেট ও ৯ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট।

 

পটুয়াখালীর ১৯ ইউপিতে ১জন নারীসহ মোট ৮৭জন চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত আসনে ১৯৯ জন নারী সদস্য ও ৬৫৩ জন পুরুষ প্রার্থী সদস্য হিসাবে প্রতিদ্বন্দিতা করেছেন।

 

পটুয়াখালীর বিভিন্ন ইউপির ভোটাররা বলেছেন, শুরু থেকে শান্তিপূর্ণভাবে ভোট দিতে পেরে খুশি সাধারণ মানুষ।

পটুয়াখালী পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ জানান, পটুয়াখালীর মানুষ শান্তিপূর্ন ভোট দিতে পেরেছে। দুই একটি জায়গায় বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে, তবে সেখানে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর তৎপরতায় কোন বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

নিউজটি শেয়ার করুন..

One thought on "ইউপি নির্বাচনঃ ভোট গ্রহন সম্পন, চলছে গননা"

  1. Extended Opportunity says:

    Word’s First NLP & ML Based Email, Voice & Video Marketing Autoresponder Thats Boost Email Delivery, Click & Open Rates Instantly https://ext-opp.com/VidMailsAI

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com