রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কন্ঠ শিল্পী মরদেহ উদ্ধার মেঘনায় জেলে ও যাত্রীবাহী ট্রলার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত আওয়ামী লীগ সরকারের আমলে মেধার বাইরে নিয়োগ পাওয়া বিসিএস কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে- স্বরাষ্ট্র উপদেষ্টা ফায়ার সার্ভিসকে ১১টি স্পেশাল লেডারের গাড়ি দিয়েছে দুর্যোগ মন্ত্রণালয় ময়মনসিংহের ফুলবাড়িয়ার সাবেক এমপি এবং ওসিসহ ১৮৫ জনের নামে মামলা কালিয়াকৈরে এক যুবকের ঝুলন্ত মৃতদেডহ উদ্ধার বিএনপি নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে আ’লীগ নেতার সভাপতিত্বে বিএনপির নেতার মানববন্ধন ছোট ফেনী নদীতে নৌকা উল্টে নরসুন্দর নিখোঁজ

তারেক জিয়া লন্ডন বসে ঘোলা জলে মাছ শিকারে চেষ্টা করছে’

রিফাত হোসেন, সাভার
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ২১৬ বার

সারা দেশের ন্যায় সাভারের আশুলিয়ায় হিন্দু ধর্মালম্বীদের দূর্গাপুজাকে কেন্দ্র করে বিএনপি জামাত শিবির তারা বিভিন্ন উস্কানির মাধ্যমে দেশে একটা অস্থিতিকর পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে এরই ধারাবাহীকতায় আশুলিয়া থানা আওয়ামীলীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিনের নেতৃত্বে কয়েকশ নেতা কর্মীরা বিভিন্ন মহাসড়ক পদক্ষীণ করেন।

 

শুক্রবার (১৫ অক্টোবর) জুম্মার নামাজের পরে সাভার ও আশুলিয়ার বিভিন্ন মহাসড়কে দূর্গা পুজাকে কেন্দ্র করে তারা যেনো কোনো অস্থিতিকর পরিস্থিতি সৃষ্টি না করতে পারে এজন্য আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিনের নেতৃত্বে নেতা কর্মীরা সড়কের মুল পয়েন্টগুলোতে অবস্থান কর্মসূচী পালন করেন।

 

জানা যায়, আশুলিয়ার নরসিংহপুর বাসস্ট্যান্ডে শুক্রবার জুম্মা নামাজ পরে প্রায় হাজার বারোশত জামাত শিবিরের নেতা কর্মীরা অস্থিতিকর পরিস্থিতি সৃষ্টি করে ও গাড়ী ভাংচুর করার চেষ্টা করলে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সাভার উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু ও আশুলিয়া থানা আওয়ামীলীগের নেতাকর্মীরা তৎক্ষনাৎ সেখানে উপস্থিত হয়ে ছত্রভঙ্গ করে প্রতিহত করে পরিস্থিতি শান্ত করেন।

 

আশুলিয়া থানা আওয়ামীলীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন বলেন, এই অসাম্প্রদায়িক বাংলাদেশ কে বিভিন্ন সময় বিভিন্নভাবে বিভিন্ন গোষ্ঠী জামাত -বিএনপি সাম্প্রদায়িক উস্কানির মাধ্যমে দেশে একটি অস্থিতিকর পরিস্থিতি সৃষ্টি করতে চাই।

 

গত কয়েকদিন যাবত সেটা লক্ষ করা যাচ্ছে। হিন্দু ধর্মলম্বীদের দূর্গাপুজাকে কেন্দ্র করে তারা বিভিন্ন উস্কানির মাধ্যমে অস্থিতিকর পরিস্থিতি সৃষ্টি করে ঘোলা জলে মাছ শিকার করার চেষ্টা করছে তারেক জিয়া লন্ডনে বসে। আর সেই চক্রান্তকে নৎশত করে দিয়ে সকল ধর্মের সকল বর্ণের মানুষ যাতে এই অঞ্চলে সুন্দর সুষ্ঠুভাবে বসবাস করতে পারে তাদের সকল ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করতে পারে এজন্যই আজকে আমরা রাজপথে।

 

এ অবস্থান কর্মসূচীতে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাংগঠনিক সুমন আহাম্মেদ ভুইয়া,আশুলিয়া থানা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব শাহাবুদ্দিন মাদবর, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান শাহেদ,আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সুমন মীর,সাবেক যুবলীগ নেতা ছাফর শেখ,ইয়ারপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড মেম্বার আজিজুল রহমান,ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্নপন মাদবর,শিমুলিয়া ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক শাহারিয়ার কবির জিতুসহ অন্যান্য নেতা কর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com