বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

কপিরাইট আইনে বাংলালিংকের বিরুদ্ধে মামলা করতে আদালতে জেমস

অনলাইন ডেক্স
  • আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৪ বার
ফাইল ফটো

মোবাইলফোন কোম্পানী বাংলালিংকের বিরুদ্ধে কপিরাইট আইনে  মাামলা করতে আদালতে হাজির হন নগর বাউল সম্রাট জেমস। কপিরাইট আইন লঙ্ঘনের অভিযোগ তুলেছেন নগর বাউল জেমস এ অভিযোগ নিয়ে মামলা দায়ের করতে ঢাকার নিম্ন আদালতে হাজির হন এই রকস্টার।

রোববার (১৯ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ঢাকা মহানগর দায়রা জজ ইমরুল কায়েশের আদালতে জেমসের পক্ষে মামলার আবেদন করেন আইনজীবী তাপস কুমার পাল। এসময় আদালতে জেমস নিজেও উপস্থিত ছিলেন। তবে আদালত মামলাটি ফিরিয়ে দিয়ে থানায় যাওয়ার নির্দেশ দেন জেমসকে।

আদালতের রাষ্ট্রপক্ষের পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বলেন, ‘জেমস আদালতে বাংলালিংকের বিরুদ্ধে কপিরাইট আইনে মামলার আবেদন করেন। শুনানিতে বিচারক গুলশান থানায় গিয়ে মামলা দায়েরের পরামর্শ দেন। তবে থানায় মামলা না নিলে আদালতে আবেদন করতে বলেন। ’

বেলা ১টা নাগাদ আদালত প্রাঙ্গনে আইনজীবীর চেম্বার থেকে বেরিয়ে আসেন জেমস। তবে এই বিষয়ে জেমস কোনও মন্তব্য করেননি। বিষয়টি নিয়ে আইনজীবীর সঙ্গে কথা বলতে বলেন তিনি।

জানা গেছে, জেমসের অসংখ্য গান বিনা অনুমতিতে এখনও বিভিন্ন প্রতিষ্ঠান বাণিজ্যিকভাবে ব্যবহার করে আসছে। এসব বিষয়ে কোনও সমাধান না পেয়েই এবার আইনের আশ্রয়ে যাচ্ছেন জেমস।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com