বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

ফলোআপ হবিগঞ্জে নববধুকে সংঘবদ্ধ ধর্ষন, ছাত্রলীগ নেতা বহিস্কার, ১জনের স্বীকারোক্তি, ৫দিনের রিমান্ড চেয়েছে পুলিশ

শামিম পারভীন, হবিগঞ্জ
  • আপডেট টাইম : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৯ বার

সংঘবদ্ধভাবে নববধুকে ধর্ষনের ঘটনায় লাখাই উপজেরা ছাত্রলীগের আাহবায়ক কমিটির সদস্য সোলায়মান রনিকে সংগঠন থেকে সাময়িক বহিস্কার করেছে হবিগঞ্জ জেলা ছাত্রলীগ।

 

এদিকে ওই ঘটনায় গ্রেফতার মিঠু মিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সুলতান উদ্দিন প্রধানের আদালতে শুক্রবার রাতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

 

গ্রেফতার অপর দুই আসামী সোলায়মান রনি ও শুভ মিয়াকে ৫দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেছে পুলিশ।

 

শনিবার বাংলাদেশ ছাত্রলীগ হবিগঞ্জ শাখার সভাপতি সাইদুর রহমান সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহি স্বাক্ষরিত এক প্রেস বিঞ্জপ্তিতে সংগঠনের শৃংখলা পরিস্থিতি’ কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে লাখাই ছাত্রলীগের সদস্য সোলায়মান রনিকে সাময়িকভাবে বহিস্কারের সিদ্ধান্তের কথা জানানো হয়।

 

মামলার অপর ৫ আসামী পলাতক রয়েছে।
গত ২৫ আগষ্ট দুপুরে রকিব আহমেদ স্ত্রী ও এক বন্ধুকে নিয়ে উপজেলার টিক্কাপুর হাওড়ে বেড়াতে যান।

 

মামলার প্রধান আসামী মুসা মিয়ার নেতৃত্বে অপর নৌকায় থাকা ৮ যুবক তাদের নৌকায় হামলা চালায়। তারা স্বামী ও তার বন্ধুকে হাত পা বেধে সংঘবদ্ধ ধর্ষন করে।

 

এরা নববধুর স্বামী ও তার বন্ধুকে উলঙ্গ করে আপত্তিকর ভিডিও ধারণ করে ৯ লাখ টাকা চাঁদা দাবি করে। রাকিব আহমেদ জানান ধর্ষকরা অত্যন্ত প্রভাবশালী ভয়ে ধর্ষিতার চিকিৎসা না করে পার্শ্ববর্তী নাসিরনগর উপজেলা স্বা¯’্য কমপ্লেক্্ের চিকিৎসা করেন।

 

কিন্তু‘ পরবর্তীতে ধর্ষিতার শারীরিক অবস্থার মারাক্তক অবনতি হওযায় তাকে ১ সেপ্টেম্বর হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

 

২ সেপ্টেম্বর তিনি বাদি হয়ে ৮ জনকে আসামী করে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল -২ এ মামলা দায়ের করেন।

 

গত বৃহস্পতিবার রনি ও শুভকে র‌্যাব- ৯ এবং শুভকে লাখাই থানার পুলিশ গ্রেফতার করেছে।

মামলায় অন্যান্য আসামী মোড়াকরি গ্রামের বাসিন্দা খোকন মিয়ার পুত্র মুছা মিয়া (২৬), পাতা মিয়ার পুত্র হৃদয মিয়া(২২) , বকুল মিয়ার পুত্র সুজাত মিয়া(২৩), মিজান মিয়ার পুত্র জুয়েল মিয়া (২৫), ওয়াহাব মিয়ার পুত্র মুছা মিয়া (২০) পলাতক। তাদেরকে গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে জানান লাখাই থানার ওসি সায়েদুল ইসলাম। তিনি জানান ২ আসামীর ৫দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছি। আদালত এখনও কোন আদেশ দেননি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com