বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নলছিটিতে সূলভ মূল্যে চাল ও আটা বিক্রি শুরু

ইসমাইল হাওলাদার, ঝালকাঠি
  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৪৬৩ বার

নলছিটিতে সরকারি খাদ্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহায়তায় ওএমএস’র আওতায় সুলভমূল্যে চাল ও আটা বিক্রি শুরু হয়েছে। রোববার (২৫ জুলাই) সকাল ১০টায় নলছিটি পৌর এলাকার পুরাণ বাজারে।

 

 

সরকার অনুমোদিত ডিলার মেসার্স সজল ট্রেডার্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে ওএমএস এর উদ্ভোদন করেন নলছিটি পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আঃ ওয়াহেদ খান।

 

 

এসময় উপজেলার খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা লুৎফর রহমান, পৌর আ’লীগ সাধারন সম্পাদক বাবু জনার্দন দাস, যুবলীগ নেতা প্রান্তি কুমার দাস পুটু, সহ এলাকার আরো আনেকে।

উল্লেখ্য, ২৫ জুলাই থেকে ৭ আগষ্ট পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ৩০টাকা দড়ে জনপ্রতি ৫ কেজি চাল ও ১৮ টাকা দড়ে জনপ্রতি ৫ কেজি করে আটা বিক্রি করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com