বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ঝালকাঠি অনুষ্ঠিত হলো ঈদুল আযহার জামাত

ইসমাইল হাওলাদার, ঝালকাঠি
  • আপডেট টাইম : বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ৫৩৩ বার
ঝালকাঠিতে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে। সেখানে প্রথম জামাতটি হয় বুধবার সকাল সারে ৭টায়। সকাল ৮ ঘটিকায় একই ময়দানে ঈদের দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয়।
প্রথম জামাতে ইমামতি করেছেন এন এস কামিল মাদ্রাসার অধ্যাক্ষ ও কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজীদের খতীব মাও: গাজী মোহাম্মদ শহিদুল ইসলাম। দ্বিতীয় জামাতে ইমামতি করেছেন কেন্দ্রীয় ইদগাহ জামে মসজীদের পেশ ইমাম মাও: মোক্তার আহম্মেদ। নামাজ পরবর্তী খুতবা পাঠ শেষে করোনাভাইরাস থেকে মুক্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
প্রথম জামাতে হাজারো মুসল্লীদের সাথে নামাজ আদায় করেন ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামীলীগের সভাপতি সরদার মো. শাহআলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনিরসহ দলীয় ও প্রশাসনের অনেকে।
ঝালকাঠির দ্বিতীয় বৃহত জামাত অনুষ্ঠিত হয়েছে নেছারাবাদ ছালেহিয়া কামিল মাদ্রাসা ময়দানে। এছারা শহরের প্রতিটি ওয়ার্ডে মসজিদে মসজিদে মুসল্লীরা পবিত্র ঈদুল আযহার নামাজ আদায় করেছেন।
প্রতিটি জামাতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে অংশ নিতে দেখা গেছে। নামাজ শেষে মুসল্লিরা একে অন্যের সঙ্গে কুশল ও শুভেচ্ছা বিনিময় করলেও কাউকে কোলাকুলি করতে দেখা যায়নি।
মুসল্লিদের নিরাপত্তায় ঈদগাহ ময়দানে দুই স্তরে পুলিশ ও র‍্যাবের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com