বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নোয়াখালী বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

মো. ইসমাইল হোসেন, নোয়াখালী
  • আপডেট টাইম : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৫৮২ বার
নোয়াখালীর সুবর্ণচরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করেছে কিশোরী প্রেমিকা (১৭) । খবরটি ছড়িয়ে পড়লে শত শত লোক ভিড় করেন প্রেমিক আলা উদ্দিনের (২১) এর বাড়িতে। রবিবার  (২৭) জুন এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটে উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের উরিরচর গ্রামের নুর ইসলামের বাড়িতে ।
অভিযুক্ত প্রেমিক আলা উদ্দিন (২১) ওই বাড়ির নুর ইসলামের ছেলে । আর কিশোরীর বাড়ি চাঁদপুরের হাজিগঞ্জ উপজেলার মোহাম্মদপুর গ্রামে । কিশোরী অভিযোগ করেন, ২০১৮ সালের শেষের দিকে আলা উদ্দিন তাদের পাশের বাড়িতে টিউবওয়েল বসানোর কাজ করত । ওই বাড়িতে প্রাইভেট পড়ার সুবাধে আলা উদ্দিন প্রায় তাকে প্রেমের প্রস্তাব দিতো ।
পরে দীর্ঘদিন ফোনে কথা বলার পর বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় চাঁদপুরের কয়েকটি হোটেলে নিয়ে একাধিকবার শারীরিক সম্পর্কও করে । তিনি আরও জানান, আলা উদ্দিনের বাবা-মা তাকে মেনে নিতে রাজি না হওয়ায় তার বাবা চরক্লার্ক ইউপি চেয়ারম্যান আবুল বাসারের কাছে মৌখিক অভিযোগ করেন । কিন্তু প্রেমিক আলাউদ্দিন লুকিয়ে থাকায় চেয়ারম্যান ছেলেকে হাজির করতে বলে উভয় পক্ষের কাছ থেকে মুচলেকা নিয়ে এক মাসের সময় দেন ।
এদিকে গত ২০ জুন আলা উদ্দিনের সঙ্গে তার খালাতো বোনের বিয়ের প্রস্তুতি চলছে খবর পেয়ে ওই কিশোরী আলা উদ্দিনের বাড়িতে এসে অবস্থান নেন। পরে প্রেমিকের পরিবারের সদস্যরা তাকে গালাগালি করে বের করে দেয় বলে অভিযোগ করেন প্রেমিকা । অন্যদিকে আলা উদ্দিনের মোবাইল ফোন বন্ধ থাকায় উপায়ন্তর না দেখে রোববার সকাল থেকে তার বাড়িতে অবস্থান করেন ওই কিশোরী।
তার অভিযোগ, আলা উদ্দিনকে তার পরিবার লুকিয়ে রেখেছে। তারা যদি আলা উদ্দিনকে এনে এ ঘটনায় সুষ্ঠু বিচার না করে তাহলে আমি এখানেই আত্মহত্যা করব । স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) মো. শাহাবুদ্দিন  জানান, রোববার বিকেলে ওই কিশোরীর আত্মীয়-স্বজনের সঙ্গে যোগাযোগ করে তাকে চাঁদপুর নিজগ্রামে পাঠিয়ে দেয়া হয়েছে।
চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল হক জানান, বিষয়টি শুনেছি তবে থানায় কেউ অভিযোগ করেনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com