বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নলছিটিতে মাদক ইয়াবাসহ যুবক আটক

মো. ইসমাইল হাওলাদার, ঝালকাঠি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৪৯২ বার
ঝালকাঠির নলছিটি উপজেলার মল্লিকপুর থেকে মাদক ব্যবসায়ী রাজীব মল্লিককে (৩০) আটক করেছে পুলিশ। আটকের সময় রাজীবের সাথে থাকা সারে ৩শ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল ১১ টায় পৌর এলাকার মল্লিকপুরে গিয়ে রাজীবের দেহ তল্লশী করে এই ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন, নলছিটি থানার এসআই নাজমুল হাসান।
পুলিশ জানায় ইয়াবাসহ আটক রাজীবের বাড়ি নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়নে। ঐ গ্রামের নূর হোসেন মল্লিকের ছেলে রাজীব দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসা চালাচ্ছিলো।
তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নলছিটি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২ টায় রাজীবকে আদালতে পাঠালে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com