বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বরিশালে উলাল ঘুনি যুব সংঘের ইফতার মাহফিল অনুষ্ঠিত

বরিশাল অফিস
  • আপডেট টাইম : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৩৬২ বার

বরিশাল বরিশাল সিটি কর্পোরেশনের ৪ নম্বর ওয়ার্ডের উলাল ঘুনি যুব সংঘের উদ্যোগে এক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার উলাল ঘুনি বিশ্বাস বাড়ী জামে মসজিদে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে উলাল ঘুনি যুব সংঘের সদস্যদের সাথে স্থানীয় ব্যক্তিবর্গের মত বিনিময় অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সভাপতি মোঃ মিরাজ বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদস্য সচিব আরিফুল ইসলাম। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি মোঃ আতিকুর রহমান মিলন, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ তৌহিদুল ইসলাম বাদশা সহ স্থানীয় সকল পর্যায়ের ব্যক্তিবর্গরা।

এ সময় শুভেচ্ছা বক্তব্যে সংগঠনের সভাপতি মিরাজ বিশ্বাস বলেন সকলের সহযোগিতা পেলে সংগঠনের কর্মপরিধী ও সামাজিক উন্নয়নে আরো এগিয়ে যাওয়া সম্ভব। তাই তিনি সকল ব্যক্তিদের সহযোগিতা কামনা করেন।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি আতিকুর রহমান মিলন বলেন, একটি সংগঠন পরিচালিত করতে হলে প্রথমে সততা ও নিষ্ঠার প্রয়োজন। যেটি সংগঠনের কর্মপরিধী র দিকে এগিয়ে দেয় । তাই দল মত নির্বিশেষে সংগঠনের কার্যক্রম সঠিকভাবে এগিয়ে নিতে হলে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে। এবং আর্ত মানবতার সেবায় দল মত নির্বিশেষে সকলকে এগিয়ে এসে কাজ করতে হবে।

উলাল ঘুনি যুব সংঘের সদস্য সচিব আরিফুল ইসলাম তাদের অন্যান্য কর্ম পরিধি বিষয়ে আলোচনা করেন এবং সংগঠন কি কিভাবে সামনে এগিয়ে নেয়া যায় তার সুচিন্তা মতামত সকলের কাছ থেকে গ্রহণ করেন ‌।

পাশাপাশি নতুন কমিটির অন্য সদস্যদের সাথে উপস্থিত ব্যক্তিবর্গের পরিচয় পর্ব পরিচালিত হয়।

সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ শাহিন বিশ্বাস, মোস্তাফিজুর রহমান মিলন, শহিদুল ইসলাম পারভেজ, মোহাম্মদ তাজুল বিশ্বাস, মোঃ আলমগীর হোসেন, মোঃ শামীম সরদার, মোঃ ইমরান গাজী, মোঃ মাইনুল ইসলাম অন্তর, মোহাম্মদ সাইফুল গাজী, মোঃ আমিনুল ইসলাম কায়েস, মোঃ রাজু সরদার, মোঃ শিপন খলিফা, ইয়াসিন আরাফাত তৌসিফ সহ অন্যান্যরা।

সভা শেষে সকলে একসাথে ইফতার করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com