বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নলছিটিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্বেচ্ছাসেবী সংগঠনকে সংবর্ধনা

নলছিটি প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ১২০ বার

ঝালকাঠির নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পাওয়ায় তাকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে শামসুন্নাহার ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান।

শুক্রবার দুপুরে নলছিটি উপজেলা পরিষদ মিলনায়তনে তাকে সংবর্ধনা প্রদান করা হয়। পাশাপাশি করোনাকালে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য এনটিভির ঝালকাঠির স্টাফ রিপোর্টার কে এম সবুজকে সংবর্ধনা দেওয়া হয়।

এছাড়াও বিভিন্ন বিষয়ে অবদানের জন্য শাবাব ফাউন্ডেশন, প্রাণের টানে রক্ত দান, বিডি ক্লিন, সিদ্ধকাঠি ব্লাড ফাউন্ডেশন, রক্তের বাঁধন নামে স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানকে সংবর্ধনা দেওয়া হয় শামসুন্নাহার ফাউন্ডেশনের পক্ষ থেকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান সংবর্ধিতদের হাতে ক্রেস্ট তুলে দেন।

শামসুন্নাহার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো. শাহাদাৎ ফকির অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলছিটি প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক মিলন কান্তি দাস, একুশে টিভির ম্যানেজার কার্তিক দাস, মাওলানা গোলাম মোস্তফা মহিলা কলেজের শিক্ষক শাহ আলম সরদার, পৌর কাউন্সিলর মামুন মাহমুদ, এনটিভির স্টাফ রিপোর্টার কে এম সবুজ ও কৃষি ব্যাংকের ব্যবস্থাপক জিয়াউল হাসান টিটু।

করোনার দুঃসময় শামসুন্নাহার ফাউন্ডেশন মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্যসহায়তা ও অক্সিজেন সেবা দিয়েছে।

এ কারণে প্রতিষ্ঠানটি জেলাজুড়ে সুনাম অর্জন করে। এ প্রতিষ্ঠানের পক্ষ থেকে সংবর্ধনা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারসহ অন্যান্যরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com