বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বরগুনায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষের আহত ৩০

জাহিদুল ইসলাম মেহেদী, বরগুনা
  • আপডেট টাইম : শনিবার, ১২ জুন, ২০২১
  • ৬০৯ বার

বরগুনায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় প্রায় ৩০ জন আহত হয়েছে। আজ বেলা ১২ টার দিকে সদর উপজেলার ৫ নং আয়লা পাতাকাটা ইউনিয়নের নয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাদেরকে বরগুনা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যানকে সাথে নিয়ে বর্তমান নৌকা মার্কার প্রার্থী মজিবুল হক কিসলু রামরা বাজারের দিকে যাচ্ছিল। এ সময় তারা নয়া বাজার এলাকায় পৌছালে আগেই ওত পেতে থাকা স্বতন্ত্র প্রার্থী মোশারফ হোসেন ও তার লোক জন তাদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় তারা ধারালো অস্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে প্রায় ৩০ জনকে আহত করে। এছাড়া ১৩ টি মটরসাইকেল ভাংচুর করে, দুটি মটরসাইকেল আগুন দিয়ে জালিয়ে দেয় ও ৯ টি মটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায়। বেলা ৩ টার দিকে সদর থানা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে আইনি ব্যাবস্থা নেয়ার কথা জানান।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com