সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হতে কিছুতা সময় দিতে হবে-স্বরাষ্ট্র উপদেষ্টা ইয়াবা গিলে ফেলেও রক্ষা পেলো না মাদক কারবারি শেখ হাসিনা ভারতে কি তার স্বামীর বাড়ী গেছেন পাবনায় – রিজভী আহমেদ ফায়ার সার্ভিসকে ইউএস অ্যাম্বাসির উদ্ধার সাজ-সরঞ্জাম হস্তান্তর মাদক গ্রহণ নির্ণয়কারী পরীক্ষার মাধ্যমে চূড়ান্ত ভর্তির উদ্যোগ ডোপ টেস্টে পজিটিভ হলে ভর্তি হতে পারবে না পবিপ্রবিতে গণধর্ষণের দেড় ঘন্টার মাথায় ৫ আসামী আটক কন্ঠ শিল্পী মরদেহ উদ্ধার মেঘনায় জেলে ও যাত্রীবাহী ট্রলার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত

গনহত্যা দিবসের আলোচনা সভা হয়নি উপজেলা অডিটরিয়াম ছিলো তালা বদ্ধ

মো. নুরুজ্জামান, ঝালকাঠি
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ১১২ বার

২৫ শে মার্চ গনহত্যা দিবসের আলোচনা অনুষ্ঠান হয়নি রাজাপুরে। দিনভর উপজেলা পরিষদের অডিটরিয়ামটি ছিলো তালাবদ্ধ। তবে বিষয়টি এড়িয়ে গেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

গত ৮ মার্চ উপজেলা প্রশাসনের এক সভায় গনহত্যা এবং স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে নানা কর্মসুচি ঘোষণা করা হয়।

উপজেলা প্রশাসন কতৃক কর্মসুচীর মধ্যে ২৫শে মার্চ সকাল ১০ টায় রাজাপুর উপজেলার পরিষদের অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হওয়ার কথাছিলো।

কিন্তু দিনভর অডিটরিয়াম ছিলো তালা বদ্ধ। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই। কিন্তু এর দায় এড়িয়ে গেছেন রাজাপুর উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা প্রশাসন।

বীরমুক্তিযোদ্ধা শাহজাহান মোল্লা বলেন, ‘উপজেলা পরিষদে গনহত্যা দিবসের আলোচনা অনুষ্ঠানটি কেনো হলোনা জানিনা। আমাকে আজ কেউ অবহিতও করেনি।

রাজাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জিয়া হায়দার লিটন বলেন, ‘২৬ তারিখ মাঠে অনেক কাজ রয়েছে, তাছাড়া সপ্তাহব্যাপী আমাদের নানা কর্মসূচী রয়েছে। তাই সবাই ব্যস্ত থাকায় আলোচনা সভা করা হয়নি।

একই ভাবে দায় এড়িয়ে গেলেন, ইউএনও। উপজেলা নির্বাহি কর্মকতা (ইউএনও) মোক্তার হোসেন মুঠোফোনে বলেন, ‘শুধু আলোচনা সভাটিই করা হয়নি। কিন্তু গনহত্যা দিবস।উপলক্ষে অন্য ভ্যেনুতে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং রাজাপুরের বিভিন্ন স্থানে প্রামান্য চিত্র প্রদর্শন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com