শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত আওয়ামী লীগ সরকারের আমলে মেধার বাইরে নিয়োগ পাওয়া বিসিএস কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে- স্বরাষ্ট্র উপদেষ্টা ফায়ার সার্ভিসকে ১১টি স্পেশাল লেডারের গাড়ি দিয়েছে দুর্যোগ মন্ত্রণালয় ময়মনসিংহের ফুলবাড়িয়ার সাবেক এমপি এবং ওসিসহ ১৮৫ জনের নামে মামলা কালিয়াকৈরে এক যুবকের ঝুলন্ত মৃতদেডহ উদ্ধার বিএনপি নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে আ’লীগ নেতার সভাপতিত্বে বিএনপির নেতার মানববন্ধন ছোট ফেনী নদীতে নৌকা উল্টে নরসুন্দর নিখোঁজ শিবচরে এক হিন্দু ব্যবসায়ীর মাথায় হাতুড়ি পেটা বরিশাল মহাশ্মশান কমিটি গঠনকে কেন্দ্র করে উত্তেজনা

সেচ্ছাসেবী সংগঠনের শীতবস্ত্র বিতরণ

জাহিদ হোসাইন জুয়েল, বরিশাল
  • আপডেট টাইম : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ১৩৩ বার

আসুন! মানবতার টানে দেশের চলমান কনকনে শীতে বিপর্যস্ত অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়াই! এই স্বল্প সময়ের মধ্যে অল্প করে হলেও কিছু সাহায্য করে আমরা শীতার্তদের এই কার্যক্রমকে ত্বরান্বিত করতে WINTER_WARM_2022 “হারবে_শীত_জিতবে_মানবতা”

SSC 2002 BATCH BANGLADESH
গ্রুপটি সর্বদা মানব কল্যানে কাজ করে চলেছে প্রতিনিয়ত।

গ্রুপের সৃষ্টির সূচনালগ্ন থেকেই বন্ধুদের সহযোগিতার বিভিন্ন জনকল্যাণ মূলক কাজ করে যাচ্ছে৷ এরই ধারাবাহিকতায় আমাদের এবারের শীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করার Winter_warm_2022 কর্মসূচি গ্রহন করা হয়েছে।

রাজধানী ঢাকাসহ সারাদেশে তীব্র শীতে জীবনযাত্রা বিপর্যস্ত। উত্তর ও দক্ষিনাঞ্চল শীতের প্রকোপ এবং দরিদ্র জনগোষ্ঠী বেশী হওয়ায় সেখানে সৃষ্ট হয়েছে মানবিক বিপর্যয়।

শীতবস্ত্রের অভাবে দরিদ্র, ছিন্নমূল এবং পথ শিশুদের দুঃখ দূর্দশা বর্ণনাতীত। আর প্রতিদিনই তা বাড়ছে। আর্ত পীড়িত শীতার্ত মানুষগুলোর পাশে মানবতার টানে দাড়াই।

সবার প্রতি আন্তরিক অনুরোধ এই শীতে দরিদ্র অসহায়দের শীতবস্ত্র বিতরণ করে মানবিক মূল্যবোধের পরিস্ফুটন ঘটাতে এগিয়ে আসো।

ভালোবাসো শীতার্ত মানুষকে, তাদের প্রতি একটু সদয় হই আমরা।

এসময়ের উপস্তিত ছিলেন এডমিন মাহমুদ হাসান সুমন, মডারেটর সৈয়দ আরিফ হাসান, ২০০২ ব্ল্যাড ব্যাংক মডারেটর -এম আর খান বাবু, শামীম হাসান চৌধুরী , ও বিশিষ্ট ব্যবসায়ী শরিফ মজুমদার , রাহাত রানা, জামাল, রাজীব প্রমুখ সহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com