বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সাটুরিয়ায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে অগ্নিকাণ্ড বিষয়ক মহড়া

কাওছার আহমেদ, মানিকগঞ্জ
  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১৬৭ বার

মুজিববর্ষের প্রতিশ্রুতি, জোরদার করে দুর্যোগ প্রস্তুতি’ এই শ্লোগানে মানিকগঞ্জের সাটুরিয়ায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস এবং সিপিপির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে অগ্নিকাণ্ড ও ভূমিকম্প বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়েছে।

 

উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির আয়োজনে বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা চত্বরে এই মহড়া অনুষ্ঠিত হয়।

উক্ত মহড়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আরা এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুল মজিদ ফটো। অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী এম এফ তৈয়াবুর রহমান, কৃষি কর্মকর্তা মোঃ খলিলুর রহমান, প্রানিসম্পদ কর্মকর্তা মোঃ মনির হোসেন, মৎস্য কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা, ত্রাণ দূর্যোগ ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শাহরিয়ার মাহমুদ রঞ্জুসহ উপজেলার অন্যান্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com