শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

পাঁচ শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ

সুনান বিন মাহবুব, পটুয়াখালী
  • আপডেট টাইম : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ১৫১ বার

পটুয়াখালীর মির্জাগঞ্জে দুঃস্থ্য অসহায় ও সুবিধা বঞ্চিত পাঁচ শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা।

শনিবার (২২ জানুয়ারি) বেলা ১১ টায় সুবিদখালী সরকারি কলেজ অডিটোরিয়ামে পাঁচ শতাধিক মানুষের হাতে কম্বল তুলে দেন তিনি।

মির্জাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী আজহার উদ্দিন আহমেদের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জুয়েল, সহ সভাপতি ইসলাম হোসেন মৃধাসহ আওয়ামীলী ও অংগ সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা বলেন, বঙ্গবন্ধু যেভাবে স্বাধীনতা এনেছেন, তার কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা অটুট রাখার জন্য কাজ করছেন।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে আজ মির্জাগঞ্জের পাঁচ শতাধিক দুঃস্থ্য অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com