শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

কলাপাড়ায় টমটম ও মটোরসাইকেল’র মুখোমুখি সংঘর্ষে নিহত,আহত- ২

বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, কলাপাড়া
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭২ বার

পটুয়াখালীর কলাপাড়ায় টমটম ও মটোরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সোবহান তালুকদার (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

এ ঘটনায় আহত হয়েছে শাকিল (৩০) ও ইমন হোসেন (২০) নামের দুই যুবক।

গতকাল রাত নয়টায় বালিয়াতলী এলাকার ˆসয়দ নজরুল ইসলাম সেতুর সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে। সোবাহান লালুয়া ইউনিয়নের হাসনাপাড়া গ্রামের মৃত মোশারেফ তালুকদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাতে বালিয়াতলী এলাকা থেকে আসা একটি মটোরসাইকেলের সঙ্গে একটি টমটমের মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় টমটমটি উল্টে সড়কের পাশে দাড়িয়ে থাকা সোবহানের গায়ে পরে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সোবাহানকে মৃত ঘোষনা করে। মটোরসাইকেলের ওই দুই আরোহীকে উনśত চিকিৎসার জন্য বরিশালে প্রেরন করে।

কলাপাড়া থানার ওসি মো. জসিম বলেন, লাশ ময়না তদন্তে পাঠানোর প্রক্রিয়া চলছে। টমটম ও মটোরসাইকেলটিকে জব্দ করা হয়েছ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com