শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

অনুকূল চন্দ্ররে সৎসঙ্গ’র বধির্বিহভিূত ভবন নর্মিান কাজ বন্ধ করে দিলো পৌরসভা

মুরাদ হোসেন, পাবনা
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৭ বার

পাবনা শহরের পাথরতলায় সৎসঙ্গ বাংলাদেশ’র বিধিবর্হিভূত ভবন নির্মান কাজ বুধবার দুপুরে বন্ধ করে দিয়েছে পৌর কর্তৃপক্ষ।

জানা গেছে, শ্রী শ্রী ঠাকুর অনূকূল চন্দ্রের অনুসারিদের সংগঠন সৎসঙ্গ বাংলাদেশ পাবনা শহরের পাথরতলা মহল্লায় ঠাকুর ভক্তদের জন্য আশ্রম নির্মানে জমি ক্রয় করে দুইটি ভবন নির্মান করে আশ্রম বা সৎসঙ্গ বাংলাদেশের কার্যক্রম পরিচালনা করছিলেন।

পাবনার সর্বস্তরের মানুষসহ এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় আশ্রমের কার্যক্রম সুষ্ট ও সুন্দরভাবে পরিচালিত হয়ে আসছিল। এরই এক পর্যায় সৎসঙ্গ বাংলাদেশ নতুন ভবন নির্মান কাজ শুরু করে। এসময় সৎসঙ্গ বাংলাদেশের কতিপয় নেতা স্বৈরাতান্ত্রিকভাবে স্থানীয় বাসিন্দাদের মতামতকে অবজ্ঞা করে বিধিবর্হিভূত ভবন নির্মান কাজ শুরু করায় মহল্লাবাসি ক্ষুব্ধ হয়।

ক্ষুব্ধ মহল্লাবাসি বাধ্য হয়ে এলাকার পরিবেশ ও শান্তি রক্ষা এবং বিধিবর্হিভূত ভবন নির্মান কাজ বন্ধ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য পাবনা পৌর সভার মেয়র বরাবর একটি আবেদন করেন।

পৌর কর্তৃপক্ষ গত ১২ সেপ্টেম্বর সৎসঙ্গ বাংলাদেশ কর্তৃপক্ষকে নির্মান কাজ বন্ধ রেখে তিন দিনের সময় দিয়ে কারণ দর্শানো নোটিশ প্রদান করেন। কিন্ত সৎসঙ্গ বাংলাদেশ কর্তৃপক্ষ পৌর কর্তৃপক্ষের আদেশ অমান্য করে নির্মান কাজ চালিয়ে যান। ফলে গতকাল দুপুরে পৌর কর্তৃপক্ষ সৎসঙ্গ বাংলাদেশ’র বিধিবর্হিভূত ভবন নির্মান কাজ বন্ধ করে দিয়েছে।

একটি সুত্র দাবী করেছে, পাবনার পাথরতলায় ঠাকুর ভক্তদের জন্য আশ্রম নির্মান কাজকে কেন্দ্র করে বিপুল অংকের অর্থ তসরুপ করার অসৎ উদ্যোশ্যে সৎসঙ্গ বাংলাদেশের কতিপয় নেতার স্বৈরাতান্ত্রিক আচরণে সাধারন সৎসঙ্গীরা চরম ক্ষুব্ধ।

এঘটনাকে কেন্দ্র করে সৎসঙ্গ বাংলাদেশ দুটি ধারায় বিভক্ত হয়ে পড়েছে। ফলে সংগঠনে শৃঙ্খলাও ভেঙ্গে পড়েছে। পাবনাসহ দেশ-বিদেশে শ্রী শ্রী ঠাকুর অনূকূল চন্দ্রের অনুসারি সাধারন সৎসঙ্গীরা বিষয়টির দ্রুত সমাধান প্রত্যাশা করেছেন।

এ ব্যাপারে সৎসঙ্গ বাংলাদেশের সাধারন সম্পাদক ধ্রুতব্রত আদিত্য জানান, তিনি বাহিরে আছেন, পাবনা পৌর কর্তৃপক্ষের একটি নোটিশের কথা শুনেছি, এখনও হাতে পায়নি, পেলে বিস্তারিত জানাবো। তিনি বিষয়টির দ্রুত সমাধান হবে বলেও জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com