বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

উৎসবমুখর পরিবেশে মনোনয়ন পত্র জমা দিলেন মেয়র প্রার্থী লুৎফুল হায়দার লেলিন

মো. ইসমাইল হোসেন, নোয়াখালী
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২১৬ বার

সারা দেশের ন্যায় নোয়াখালীতেও চলছে ভোটের আমেজ। একের পর এক পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনের কারণে জেলার সাধারণ ভোটারদের মাঝে কাজ করছে বাড়তি আনন্দ উৎসব।

 

সারাদেশে চলমান নির্বাচনের ধারাবাহিকতায় আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে নোয়াখালী পৌরসভা নির্বাচন। আসন্ন ১৬ জানুয়ারির নোয়াখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদে গতকাল বিকেলে নোয়াখালী জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলমের কাছে মনোনয়ন পত্র দাখিল করেছেন মেয়র পদপ্রার্থী লুৎফুল হায়দার লেনিন।

লুৎফুল হায়দার লেনিন স্বতন্ত্র প্রার্থী হিসেবে আগামী ১৬ জানুয়ারি নোয়াখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করবেন। এদিকে গতকাল বিকেলে পায়ে হেঁটে লুৎফুল হায়দার লেনিন নিজের মনোনয়ন পত্র দাখিল করতে যাওয়ার সময় তার সাথে স্বেচ্ছায় যোগ দেয় পৌরসভার হাজার হাজার সাধারণ জনগণ।
এসময় পুরো নোয়াখালী জেলা শহরের আপামর জনসাধারণ জনগণ লুৎফুল হায়দার লেনিনের প্রার্থী হওয়া নিয়ে আনন্দে মেতে ওঠে। প্রতিটি মানুষের চোখে-মুখে লক্ষ্য করা যায় আনন্দের এক স্বরণীয় মূহুর্তের। লুৎফুল হায়দার লেনিন মনোনয়ন পত্র দাখিল করতে যাওয়ার সময় পুরো জেলা শহর মাইজদীর বুকে লেনিন ভাই,লেনিন ভাই স্লোগানে প্রকম্পিত হয়ে উঠে।
আসন্ন ১৬ জানুয়ারির নোয়াখালী পৌরসভা নির্বাচন নিয়ে মেয়র পদপ্রার্থী লুৎফুল হায়দার লেনিন সাংবাদিকদের বলেন, আমি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান। আমার শরীরে মুক্তিযোদ্ধা বাবার রক্ত প্রবাহিত হচ্ছে।
আমি যেহেতু একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান,সেহেতু আমি অন্যায়,দূর্নীতি,চাকরি বাণিজ্য,ঘুষ বাণিজ্য, অবৈধ ভাবে টেন্ডার বাণিজ্য,মাদক,সন্ত্রাস সহ সমাজের চোখে অপরাধ মূলক কোনো কাজই অতীতেও হতে দেইনি আর ভবিষ্যতেও হতে দিবো না।
আমি আমার নোয়াখালী পৌরসভার মানুষ কে অতিতে যে স্বপ্ন দেখিয়েছি,ভবিষ্যতেও সেই স্বপ্ন দেখিয়ে যাবো এবং অতিতের মতো করে ভবিষ্যতেও তাদের সমস্ত স্বপ্ন আমি আমার শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও পূরণ করে যাবো ইনশাআল্লাহ।
আগামীর সুন্দর, সুশৃঙ্খল নোয়াখালী পৌরসভা বির্নিমাণে আমি আমার নোয়াখালী পৌরসভার সকল আপামর জনসাধারণ কে নিয়ে কাজ করতে চাই,তাদের হাঁসিতে আমি হাঁসতে চাই, তাদের দুঃখে আমি কাঁদতে চাই।
আমি আমাদের নোয়াখালী পৌরসভাকে বাংলাদেশের শ্রেষ্ঠ এবং সুন্দর,শান্তির পৌরসভায় রূপান্তর করতে চাই। মেয়র পদপ্রার্থী লুৎফুল হায়দার লেনিন আরো বলেন,আমি আপনাদেরকে অতিতেও আমার ব্যাক্তিগত পক্ষ থেকে আমার সামর্থ্য অনুযায়ী সর্বোচ্চ সহযোগিতা করে আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি এবং আপনারা যদি আমাকে আপনাদের সন্তান, ভাই মনে করে একটি বার সুযোগ দেন,তাহলে আমি আপনাদেরকে সাথে নিয়ে আমাদের এই নোয়াখালী পৌরসভা কে উন্নয়নের রোল মডেলে রূপান্তর করে দেখিয়ে দিবো ইনশাআল্লাহ।
তিনি নোয়াখালী পৌর বাসীকে উদ্দেশ্য করে আরো বলেন,আমি নিতে আসিনি,আমি আপনাদেরকে দিতে এসেছি। যা আমি আমার সমস্ত কাজ কর্মে আপনাদেরকে আগেই প্রমাণ দিয়েছি।
এখন সিদ্ধান্ত আপনাদের,আমি লুৎফুল হায়দার লেনিন নির্বাচনে জয় লাভ করলেও আমার কোনো কিছুর চাওয়ার নেই। আমি আপনাদের সুখে,দুঃখের সাথী হয়ে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো।
পৌর বাসীর উদ্দেশ্য মেয়র পদপ্রার্থী লুৎফুল হায়দার লেনিন বলেন, আপনারা আগামী ১৬ তারিখ নিজেদের অধিকার প্রতিষ্ঠা করার জন্য ভোট কেন্দ্রে যাবেন,আপনারা আপনাদের যোগ্য সম্মান ফিরে পাওয়ার জন্য ভোট কেন্দ্রে যাবেন, আপনারা নোয়াখালী পৌরসভাকে মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত করার জন্য ভোট কেন্দ্রে যাবেন এবং নিজেদের স্বাধীন ভোটাধিকার প্রয়োগ করবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com