বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

আলালের বিচার দাবীতে ঝালকাঠিতে মানববন্ধন

ঝালকাঠি অফিস
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ১৮২ বার

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের গ্রেপ্তার ও বিচার দাবীতে ঝালকাঠিতে মানববন্ধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল সারে ৪টায় স্থানীয় প্রেস ক্লাবের সামনে “ঝালকাঠির সর্বস্তরের জনগন” এবং “বাংলাদেশ আওয়ামী যুবলীগ” ঝালকাঠি জেলা শাখার পৃথক ব্যানারে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়েছে।

 

সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কুরুচিপূর্ণ ও অশ্লীল বক্তব্য দেয়ার প্রতিবাদে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল কে দ্রুত গেপ্তার ও বিচার দাবীতে আয়োজিত মানববন্ধনে বক্তব্য দেন পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও প্যনেল মেয়র তরুন কর্মকার, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক খসরু নোমান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাফিজ আল মাহমুদ, পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শোয়েবুর মোর্শেদ সোহেল, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, জেলা যুবলীগের আহবায়ক পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকির, কেওড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সাইদ খান, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি রোজভী আহম্মেদ আলভী, সরকারী কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক আশিকুর রহমান শাওন।

 

মানববন্ধনে বক্তারা আগামী ২৪ ঘন্টার মধ্যে আলালকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবী জানান। মোয়াজ্জেম হোসেন আলাল’কে কুলাঙ্গার আখ্যায়িত করে আ’লীগ নেতা হাফিজ আল মাহমুদ তার বক্তব্যে বলেন, কুলাঙ্গার আলালের জন্ম বরিশালে হওয়ায় বরিশাল আজ কলঙ্কিত।

 

আলাল মুক্ত বরিশাল চাই। যুবলীগ নেতা রেজাউল করিম জাকির বলেন, জাতির পিতার কন্যাকে নিয়ে অশ্লীল বক্তব্য দিয়ে আপনি ভুল করেছেন, আপনি দ্রুত দেশবাসীর কাছে ক্ষমা চান।

 

মানববন্ধন শেষে একই স্থানে মোয়াজ্জেম হোসেন আলালের কুশ পুত্তলিকা দাহ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com