বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

আটঘরিয়ায় গণটিকা কার্যক্রমে সাড়ে সাত হাজার ডোজ ভ্যাকসিন প্রদান

মুরাদ হোসেন, পাবনা
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬০ বার

দেশের অন্যান্য স্থানের ন্যায়, পাবনার আটঘরিয়া তে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) কোভিড-১৯ এর (গণটিকা) কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে আটঘরিয়া উপজেলার ৫ টি ইউনিয়নের ৫ টি কেন্দ্রে মোট সাড়ে ৭ হাজার জনকে টিকা প্রদান করা হয়।

টিকাদান কর্মী সিএইচসিপি মোবারক সরকার নাহিদ বলেন, সকাল থেকে মানুষের পর্যাপ্ত ভীড়। সামাল দিতে কিছুটা হিমশিম খেতে হয়েছে। তবে সুষ্ঠু ভাবেই টিকা দিতে পেরেছি।

টিকা নিতে এসে ফিরে গেছেন অনেকে।

টিকা না নিয়ে বাড়ি ফেরার পথে ফরহাদ শিকদার বলেন, মানুষের ভীড়ে স্বাস্থ্য ঝুঁকি রয়েছে । তাই চলে যাচ্ছি।

টিকা গ্রহণের পর একদন্ত ইউনিয়নের বাসিন্দা বিল্লাল জানান, সকাল থেকে লাইনে দাঁড়িয়ে ছিলাম।কষ্ট হলেও ভালো লাগছে যে, নিজ এলাকায় টিকা নিতে পারছি।

আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. রফিকুল হাসান বলেন, ‘আমরা সকল ব্যবস্থা গ্রহণ করে টিকাদান কর্মসূচি সম্পন্ন করেছি।স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স এবং ৪৫ জন স্বেচ্ছাসেবক নিয়ে আমরা উপজেলার ৫ টি টিকাকেন্দ্রে ভ্যাকসিন প্রদান করেছি’।

আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাকসুদা আক্তার মাসু টিকাদান কর্মসূচি পরিদর্শনে এসে বলেন, ‘সরকারি নির্দেশনা মেনে আমরা কাজ করছি। বয়স্কদের প্রাধান্য দিয়ে, সুষ্ঠু ভাবে সম্পন্ন হবে টিকাদান কর্মসূচি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com