বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

আটঘরিয়ায় কৃষকের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ 

মোঃ জিল্লুর রহমান রানা, পাবনা
  • আপডেট টাইম : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৮ বার
পাবনার আটঘরিয়ায় খরিপ-২ মৌসুমে উৎপাদন প্রদর্শনী বাস্তবায়নে কৃষি পুনর্বাসন কর্মসূচির আওতায় বিনামুল্যে নাবী পাটবীজ, সার ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার উপজেলা কৃষি অফিস চত্বরে আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাকসুদা আক্তার মাসু প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই কৃষি উপকরণ বিতরণ করেন।
উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষক পর্যায়ে পাটবীজ উৎপাদনের জন্য এই কর্মসূচির আওতায় ৫ টি ইউনিয়ন ও পৌরসভার ৩০ জন কৃষকের মাঝে আধাকেজি পাটবীজ, ১০ কেজি ডিএপি, ১০ ইউরিয়া, ১০ এমওপি এবং জমি প্রস্তুুত, সেচ ও আন্তপরিচর্যার জন্য ২ হাজার ৬৩০ টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়।
উপজেলা কৃষি কর্মকর্তা সজীব আল- মারুফের সার্বিক ব্যবস্থাপনায় এসময় উপস্থিত ছিলেন আটঘরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান, আদর্শ কৃষক দুলাল মৃধা, বিপ্লব কুমার সেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com