বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ থেকে ট্রাক, পিকআপ, মোটরসাইকেলে ঢাকায় ফিরছে কর্মজীবীরা

মোঃমনিরুল ইসলাম, সিরাজগঞ্জ
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ৫৫৮ বার
ঈদের ছুটি শেষে কর্মস্থল ঢাকায় ফিরতে শুরু করেছে মানুষ। ট্রাক, পিকআপ, মোটরসাইকেলে ঝুঁকি নিয়ে কর্মস্থলে ফিরছেন। যানবাহনের চাপ তেমন না দেখা গেলেও বিকেল থেকেই বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কে বেড়েছে মানুষের চাপ।
সরকারী নির্দেশ অমান্য করে ট্রাক,পিক-আপ ও মোটর সাইকেল যোগে ঢাকায় ফিরছে মানুষ । এদিকে করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন করতে মহাসড়কে কঠোর অবস্থান করছে হাইওয়ে পুলিশ।
তবে মহাসড়কে পুলিশের চোখ ফাকি দিয়ে ট্রাক, মাইক্রোবাস পিকআপ ভ্যান ও ভাড়ায় চালিত মোটরসাইকেলযোগে ঢাকায় ফিরছেন কর্মজীবীরা।
এ বিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান আলী জানান, ঈদের ছুটি শেষে মহাসড়কে কিছুটা বেড়েছে যাত্রীর চাপ তবে আমরা ঢাকামূখি সকল যানবাহন ফিরিয়ে দিচ্ছি যেদিক থেকে এসেছে সেদিকে। তবে মহাসড়কে আমাদের চোখ ফাকি দিয়ে যানবহনে যাত্রী উঠে যেতে পারে। তবে মহাসড়কে আমরা কঠোর অবস্থান করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com