বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

তথ্যই বর্তমান সময়ের শক্তিঃ হাবিপ্রবি উপাচার্য 

মো: মুরাদ হোসেন, হাবিপ্রবি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৫৬ বার
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম. কামরুজ্জামান বলেছেন, তথ্যই বর্তমান সময়ের শক্তি। ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে মাননীয় প্রধানমন্ত্রীর এ লক্ষ্য বাস্তবায়ন, গতিশীলতা এবং সেবা সহজিকরণের নিমিত্তে তথ্য সংগ্রহ ও এর ব্যবহারও কয়েকগুণ বেড়েছে।
তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয় হলো জাতির প্রতিষ্ঠান।  স্নাতক পর্যায়ে নাগরিক সেবা, প্রযুক্তি বিষয়ে প্রশিক্ষণ, কৃষক সেবা ও প্রযুক্তি সম্প্রসারণ, কমিউনিটি পর্যায়ে জরুরি প্রাণি চিকিৎসা, ফসলের রোগ  ও সমস্যা নির্ণয় সহ বেশ কিছু নাগরিক সেবা প্রদান করে আসছে আমাদের বিশ্ববিদ্যালয়। একইসাথে সেবা সহজিকরণ, সচ্ছ জবাবদিহিতা, সুশাসন প্রতিষ্ঠায় একনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছেন বিশ্ববিদ্যালয়ের সকল কর্মকর্তা।
রবিবার(২১ মে) বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল(আইকিউএসি) ও ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগ আয়োজিত ‘সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণ’ বিষয়ক সভায় তিনি এসব কথা বলেন।
আইকিউএসি’র পরিচালক অধ্যাপক ড.বিকাশ চন্দ্র সরকারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল(আইকিউএসি)’র অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. মো. শাহ মইনুর রহমান। অনুষ্ঠানে এনজিও সংস্থা কারিতাস এর পরিচালক, কর্মকর্তাবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপকবৃন্দ ও কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com