বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

পটুয়াখালী প্রেসক্লাব থেকে বহিস্কার ৪ জনকে বহিস্কার

ডেক্স রিপোর্ট
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ১১০ বার

পটুয়াখালী প্রেসক্লাবের সুনাম ক্ষুন্ন, সংগঠন পরিপন্থী কার্যক্রমে জড়িত থাকার অভিযোগে পটুয়াখালী প্রেসক্লাবের নিয়মিত সদস্য দৈনিক সাথী সম্পাদক এইচ এম আনোয়ার হোসেন, স্থগীত সদস্য বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি আবদুস সালাম আরিফ, সহযোগি সদস্য বাংলা ভিশনের জেলা প্রতিনিধি কেএম শাহাদৎ হোসেন ও জাগো নিউজের জেলা প্রতিনিধি মহিবুল্লাহ চৌধুরীকে পটুয়াখালী প্রেসক্লাবের গঠনতন্ত্রের অনুচ্ছেদ-৩ ধারা ৯ এবং অনুচ্ছেদ ৫ ধারা ১ লংঘনের অভিযোগে পটুয়াখালী প্রেসক্লাব থেকে বহিষ্কার করা হয়েছে।

২৩ অক্টোবর পটুয়াখালী প্রেসক্লাবের সাধারন পরিষদের এক জরুরী সভায় সর্ব সম্মতভাবে এ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

প্রেসক্লাব সভাপতি কাজী সামসুর রহমান ইকবালের সভাপতিত্বে জরুরী সাধারন সভায় বক্তব্য রাখেন পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি অতুল চন্দ্র দাস,নির্মল কুমার রক্ষিত,গোলাম কিবরিয়া,স্বপন ব্যানার্জী, জাকির হোসেন, কাজল বরণ দাস, সাবেক সাধারন সম্পাদক জাফর খান, মুফতি সালাউদ্দীন,জালাল আহমেদ,জাকারিয়া হৃদয়,সদস্য শংকর লাল দাস, মোখলেছুর রহমান, গোলাম রহমান,আতিকুর রহমান, মনির হোসেন বাদল, আতিকুল আলম সোহেল, জাকির মাহমুদ সেলিম,মশিউর রহমান বাবলু,সঞ্জয় কুমার দাস লিটু,মুজাহিদুল ইসলাম নান্নু,বিলাস দাস,নিনা আফরিন,চিনময় কর্মকারসহ আরো একাধীক সদস্য।

সভায় জানানো হয় পটুয়াখালী প্রেসক্লাবের নিয়মিত সদস্য ও দৈনিক সাথীর সম্পাদক এইচ এম আনোয়ার হোসেন পটুয়াখালী প্রেসক্লাবের নিয়মিত সদস্য থাকা অবস্থায় “পটুয়াখালী জেলা প্রেসক্লাব” নামে একটি সংগঠনের সভাপতি হিসেবে নিজেকে ঘোষনা করেন।

একই ভাবে অর্থ তসরুপের অভিযোগে দুই বছর ধরে স্থগীত সদস্য বৈশাখী টেলিভিশনের আবদুস সালাম আরিফ স্বঘোষিত প্রেসক্লাবের সাধারন সম্পাদক, কে এম শাহাদৎ যুগ্ম সাধারন সম্পাদক এবং মহিবুল্লাহ চৌধুরী অর্থ সম্পাদক হিসেবে নিজেদের ঘোষনা করেন।

তাদের এই ঘোষনা পটুয়াখালী প্রেসক্লাবের গঠনতন্ত্রের অনুচ্ছেদ-৩ ধারা ৯ এবং অনুচ্ছেদ ৫ ধারা ১ এর সুষ্পস্ট লংঘন।

বক্তারা বলেন ১৯৬১ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী পটুয়াখালী প্রেসক্লাবের সুনাম ও মর্যাদা ক্ষুন্ন করতে একটি চক্র সক্রিয় রয়েছে। তারা গঠনতন্ত্র পরিপন্থী কাজ করে সংগঠনের ভাবমুর্তি ক্ষুন্ন করে চলছে। তাদের বিরুদ্ধে পটুয়াখালী প্রেসক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হোক।

সভায় সর্বসম্মত ভাবে পটুয়াখালী প্রেসক্লাবের গঠনতন্ত্র পরিপন্থী কার্যকলাপের কারনে তাদের পটুয়াখালী প্রেসক্লাব থেকে বহিস্কার করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com