শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

পটুয়াখালীর সাংবাদিক লিটুর উপর সন্ত্রাসী হামলা

সুনান বিন মাহবুব, পটুয়াখালী
  • আপডেট টাইম : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৯১ বার
পটুয়াখালীর সিনিয়র সাংবাদিক সঞ্জয় দাস লিটু বিডি নিউজ ২৪ এর  প্রোগ্রাম থেকে ফেরার পথে সন্ত্রাসী হামলার স্বীকার হয়েছেন। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১ টায় পটুয়াখালী ব্রিজের উত্তরপাড় শিয়ালীবাজারে ঢাকা থেকে পটুয়াখালীর উদ্দেশ্যে ছেড়ে আসা মেঘনা পরিবহনের বাসে এ ঘটনা ঘটে।
পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
সঞ্জয় দাস লিটু নিউজ ২৪ টিভি, বিডি নিউজ ২৪, বাংলাদেশ প্রতিদিন ও ঢাকা ট্রিবিউন এর পটুয়াখালী জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।
এদিকে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন পটুয়াখালী জেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরা। তারা অতিদ্রুত এই হামলার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িতদের খুঁজে বের করে গ্রেপ্তার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন।
প্রতক্ষ্যদর্শীরা জানায়, সাংবাদিক লিটু বিডি নিউজ ২৪ এর ঢাকায় একটি কর্মসূচী শেষে বিকেলে মেঘনা পরিবহনের বাসে পটুয়াখালী রওয়ানা করে। এসময় একজন সন্ত্রাসী তাকে নজরে রাখে এবং পটুয়াখালীর কাছাকাছি পৌঁছালে তার উপর হামলা করে পালিয়ে যায়। পরে বরগুনা বিডি নিউজ ২৪ এর প্রতিনিধি মো. কামাল হোসেন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
কামাল হোসেন বলেন,‘মেঘনা পরিবহন বাসটি পটুয়াখালী পৌঁছালে হঠাৎ করে অজ্ঞাত একজন সন্ত্রাসী সাংবাদিক লিটুর উপর হামলা করে। এসময় লিটু গুরুতর আহত হয়। হামলার সময় ঐ সন্ত্রাসী নিজেকে পটুয়াখালী শীর্ষ ৫ জন সন্ত্রাসীর মধ্যে নিজেকে শ্রেষ্ঠ বলেও দাবী করেন।
পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন,‘ আমি ঘটনাস্থল পরিদর্শন করে আহত সাংবাদিকের খোঁজ খবর নিয়েছি। এবং আমি ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার স্যার সহ পুলিশ সদস্যরা হাসপাতালে গিয়ে তার কথা শুনেছি। পুলিশ সুপার স্যার এ বিষয়ে অবগত আছেন। হামলাকারীরা কেউ রেহাই পাবে না, দ্রুত তাদের গ্রেপ্তার করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com