শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

আমার পরিবার আওয়ামী লীগের সঙ্গে কখনো বৈমানি করেনাই – রেজাউর রহিম লাল

মো. জিল্লুর রহমান রানা, পাবনা
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩৮ বার
আমার পরিবারের কেউ আওয়ামী লীগের সঙ্গে কখনো কোন সময় বৈমানি করে নাই। জীবনের সবটুকু দিয়ে আওয়ামী লীগের সঙ্গে ছিল এখনো আছে।
বৃহস্পতিবার পাবনার আটঘরিয়া পৌরসভার দ্বিতীয় মেয়াদে নবনির্বাচিত মেয়র মোঃ শহিদুল ইসলাম রতন ও পৌর কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউর রহিম লাল বিশেষ অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাধ্যমে বাংলাদেশের উন্নয়নের চিত্র তুলে ধরেন।
বৃহস্পতিবার পৌরসভা কার্যালয়ের সামনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্যদেন পাবনা-৪ (আটঘরিয়া-ঈশ্বরদী) আসনের সংসদ সদস্য আলহাজ মোঃ নুরুজ্জামান বিশ্বাস।
আটঘরিয়া পৌরসভার আয়োজনে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তানভীর ইসলাম, আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাকসুদা আক্তার মাসু, ঈশ্বরদী পৌরসভার মেয়র মোঃ ইসাহাক আলী মালিথা, আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান, দেবোত্তর ইউপি চেয়ারম্যান মোঃ মোহাঈম্মীন হোসেন চঞ্চল।
এসময় বক্তব্যদেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ মিন্টু, পাবনা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহজাবিন শিরিন পিয়া, আটঘরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম।
অনুষ্ঠানে আটঘরিয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র, ৯ জন সাধারণ কাউন্সিলর ও ৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিল আনুষ্ঠানিক ভাবে দায়িত্বভার গ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com