বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

সিরাজগঞ্জের সলঙ্গায় ২০ লক্ষ টাকার হেরোইনসহ ২  র্শীষ নারী মাদক ব্যবসায়ী আটক

মোঃমনিরুল ইসলাম,সিরাজগঞ্জ
  • আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৪৭৮ বার
সিরাজগঞ্জের সলঙ্গায়  ২০০ গ্রাম হিরোইন সহ ২ জন র্শীষ নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১২।
মঙ্গলবার (২৭ ই জুলাই) বিকাল ৪ টায় সলঙ্গা থানার সিরাজগঞ্জ রোডস্থ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১২, সদর দপ্তর এর সামনে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে র‍্যাবের একটি চৌকষ আভিযানিক দল ২০০(দুইশত) গ্রাম হেরোইনসহ ২ জন র্শীষ নারী মাদক ব্যবসায়ীকে আটক করেন।
আটকৃতরা রাজশাহী জেলার গোদাগাড়ী থানার ডুমুরিয়া গ্রামের মৃত আসাদুল ইসলামের মেয়ে আইভি খাতুন ময়না(৩১) ও বোয়ালিয়া থানার শেকেরচক গ্রামের মৃত হারুন অর রশিদের মেয়ে সোমা খাতুন(৩০)।
এসময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ৩ টি মোবাইল ফোন এবং নগদ নগদ দুই হাজার একশত বায়ান্ন টাকা জব্দ করা হয়।
বুধবার (২৮ ই জুলাই) র‍্যাব-১২ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়  প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।
পরে আটকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ এর(১) সারণীর ৮(গ)/৪১ ধারার মামলা দায়ের ও উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে  সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com