বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ময়মনসিংহের গৌরীপুরে লক ডাউনের ১১তম দিবসে ৮৭ জন করোনা আক্রান্ত

মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ
  • আপডেট টাইম : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৫০৯ বার
প্রতিকী ছবি

ময়মনসিংহের গৌরীপুরে লক ডাউনের ১১তম দিবস রবিবার (১১ জুলাই) উপজেলা ও পৌর শহরসহ মোট ৮৭ জন করোনা আক্রান্ত হন।

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং উপজেলা করোনা সংক্রমণ প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক ডাঃ মুহাম্মদ রবিউল ইসলাম জানান, পৌরসভা ৪৭ জন, ২নং গৌরীপুর ইউনিয়ন ৫ জন, ৩নং অচিন্তপুর ইউনিয়নে ৮ জন, ৪নং মাওহা ইউনিয়নে ২ জন।

৫নং সহনাটি ইউনিয়ন ৩ জন, ৬নং বোকাইনগর ইউনিয়ন ৭ জন, ৭নং রামগোপালপুর ইউনিয়ন ০৩ জন, ৮নং ডৌহাখলা ইউনিয়নে ৩ জন, ৯নং ভাংনামারী ইউনিয়ন ৩ জন। ঠিকানা বিহীন ৬ জন ও গৌরীপুর হাসপাতালে ১ জন পুলিশ আইসোলেশন সহ মোট ৮৭ জন করোনা আক্রান্ত। ১ নং মইলাকান্দা ইউনিয়নে ও ১০ নং সিধলা ইউনিয়ন আক্রান্ত নেই ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com