বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানিকগঞ্জে পাবজি গেইম খেলাকে কেন্দ্র করে কিশোর খুন

কাউছার আহমেদ,মানিকগঞ্জ
  • আপডেট টাইম : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ১৯৬ বার

মানিকগঞ্জের সিঙ্গাইরে মোবাইল ফোনে পাবজি গেম খেলাকে কেন্দ্র করে রাজু আহমেদ (১৪) নামে এক কিশোরকে খুন করা হয়েছে।

 

শনিবার ভোররাতে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এ ঘটনায় আলিফ হোসেন (১৬) নামে একজনকে আটক করেছে পুলিশ। এ তথ্য নিশ্চিত করেছেন সিঙ্গাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মোঃ রেজাউল হক।

 

নিহত রাজু আহমেদ উপজেলার সায়েস্তা ইউনিয়নের দক্ষিণ সাহরাইল এলাকার মোসলেম মিয়ার ছেলে। সে স্থানীয় একটি কিন্ডারগার্টেন স্কুলে পড়াশোনা করত। আটককৃত আলিফ হোসেন একই এলাকার রাজু কোরাইশীর ছেলে।

 

সিঙ্গাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মোঃ রেজাউল হক জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় পাবজি গেম খেলা নিয়ে রাজু ও আলিফের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে কালিগঙ্গা নদীর পাড়ে কাশবনের ভেতরে নিয়ে রাজুকে ইট দিয়ে আঘাত করে আলিফ হোসেন সেখান থেকে পালিয়ে যায়।

পরে রাজুর চিৎকারে স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে রাজুর মৃত্যু হয়।

 

তিনি আরও জানান, শনিবার সকালে রাজুর মৃত্যুর খবর শুনে বিক্ষুব্ধ এলাকাবাসী ও নিহতের পরিবারের সদস্যরা আলিফের বাড়িতে হামলা চালায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ এনে আলিফকে আটক করে থানায় নিয়ে আসে।

 

এ ঘটনায় সিঙ্গাইর থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com