শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

মাদক সেবনে প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, হত্যা চেষ্টার ঘটনায় অভিযুক্ত আটক

বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, কলাপাড়া
  • আপডেট টাইম : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২২ বার

পটুয়াখালীর কলাপাড়ায় মাদক সেবনে প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, হত্যা চেষ্টা ও নগদ টাকা ছিনিয়ে নেয়ার মামলায় অভিযুক্ত মাদকাসক্ত যুবক বেল্লাল হোসেন হাওলাদার (২৭) কে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে পার্শ্ববর্তী বরগুনা জেলা সদরের গগন স্কুল সংলগ্ন এলাকা থেকে কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো: আল-আমিন’র নেতৃত্বে পুলিশ টিম মাদকাসক্ত ওই যুবককে গ্রেফতার করে। এরপর শনিবার সকালে ধৃত বেল্লালকে আদালতে সোপর্দ করে পুলিশ।

এর আগে পটুয়াখালী জেলা আইনজীবী সমিতি ও কলাপাড়া প্রেসক্লাবের সদস্য অ্যাডভোকেট গোফরান বিশ্বাস পলাশ মাদকাসক্ত বেল্লাল সহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে ১৭ জানুয়ারী ২০২২ কলাপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে। মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত বেল্লাল পলাতক ছিল।

এদিকে মাদকাসক্ত বেল্লালকে আটক করায় কলাপাড়া প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি ও রিপোর্টার্স ক্লাব সহ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত এবং সিনিয়র সহকারী জজ আদালতে প্রাকটিসরত আইনজীবীদের সংগঠন চৌকি আদালত আইনজীবী কল্যান সমিতির নেতৃবৃন্দ সন্তোষ প্রকাশ করেছেন।

তাঁরা কলাপাড়া থানার ওসি মো: জসিম সহ গ্রেফতার অভিযানে অংশ নেয়া পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়া চৌকি আদালত আইনজীবী কল্যান সমিতি অভিযুক্ত মাদকাসক্ত বেল্লালকে আইনগত সহায়তা প্রদান না করার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com