বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাউফলে স্কুলছাত্রীর আত্মহত্যা

সুনান বিন মাহবুব, পটুয়াখালী
  • আপডেট টাইম : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৭৪ বার

পটুয়াখালী বাউফল উপজেলার মদনপুর ইউপির সোনামদ্দিন মৃধা মাধ্যমিক বিদ্যালয়ে মীম আক্তার (১৪) নামের ৯ম শ্রেনীর এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রবিবার সকাল ৯ টায় ওই ইউপির মাঝপাড়া গ্রামের দেওয়ান বাড়িতে এঘটনা ঘটে। তার পিতার নাম শহিদুল ইসলাম দেওয়ান।

মৃত শিক্ষার্থীর মা সালমা বলেন, বাড়িতে আমি তিন সন্তান নিয়ে বসবাস করতাম। সকাল ৯টার দিকে আমি বিকাশের টাকা উত্তোলন করতে বাজারে যায়। বাসায় ফিরে দেখি ঘরের দরজা জানলা আটকানো।

বিকল্প উপায় রুমে ঢুকে দেখি ঘরের আড়ার সাথে ওড়না জড়ানো অবস্থায়। স্থানীয়রা তাকে উদ্বার করে বাউফল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্টার তাকে মৃত বলে ঘোষনা করেন।

মীম এর সহপাঠীরা জানান, তিনি এক জনশান্ত স্বভাবের মেয়ে ছিল। তার সাথে কেউর মনমালিন্য ছিলনা। কেনো সে আত্মহত্যার পথ বেছে নিলো, বিষয়টা কেউ বুঝতে পারছেনা।

বাউফল থানার এসআই শোভন বলেন, সুরত হাল করার পর লাশ ময়না তদন্তের পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে বাউফল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com