শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

বরিশালে সদর ইউএনওর বাসায় হামলা; গুলিবর্ষণ

বরিশাল অফিস
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৯২ বার

বরিশাল সদর উপজেলার নির্বাহী কর্মকর্তার বাস ভবনে সরকারি দলের নেতাকর্মীদের হামলা; গুলিবর্ষণ; পুলিশসহ আহত ২৭ জন।

পুলিশের মধ্যে কনেস্ট্রেবল মশিউর, শরিফুল ও আবু বকর আহতর সংবাদ পাওয়া গেছে। একই সাথে আনসার সদস্য মো. ফারুক গাজীসহ মহানগর শ্রমিকলীগ সেক্রেটারী পরিমল দাসের গাড়ি চালক নাসির এবং আরো কয়েকজন।

রাত সাড়ে ১০ টার দিকে বরিশাল সদর উপজেলার সামনে এ ঘটনা ঘটে।

এঘটনায় আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগের সাথে আইনশৃক্ষলা বাহিনীর ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

তবে অভিযোগ রয়েছে পাল্টাপাল্টি।

এদিকে বরিশাল সিটি করপোরশনের সকল ময়লার গাড়ি ময়লা ফেলে বরিশাল ঢাকা মহাসড়কের সিএন্ডবি রোডে স্তুপ করে রাখায় যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

এ ঘটনায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনা স্থানে র্যাব পুলিশ অবস্থান করছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত পৌনে ২ টায় ইউএনওর বাসভবনে প্রবেশ করেছেন বিভাগীয় কমিশনার মো. সাইফুল ইসলাম বাদল, জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, পুলিশ কমিশনার মো. শাহবুদ্দিন, রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জান, বরিশাল র্যাব প্রধান অতিরিক্ত ডিআইজি জামিল হাসান।

ঘটনার বিষয় সদর ইউএনও মো. মুনিবুর রহমান বলেন, রাত সাড়ে ১০ টার দিকে বেশ কয়েকজন মটর সাইকেল নিয়ে উপজেলার বাউন্ডারির মধ্যে ঢুকে পরে।

বিষয়টি তাৎক্ষনিক ইউএনওর বাসার দায়িত্বে থাকা আনসার সদস্যরা তাকে জানালে ইউএনও বাসার সামনে বের হয়ে প্রবেশকারিদের পরিচয় জানতে চাইলে মেয়াদ উত্তির্ণ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. রাজিব হোসেন তার পরিচয় দিয়ে থানা কাউন্সিলের বাউন্ডারির মধ্যে শোক দিবসের ব্যানার অপসারনের কথা বলেন।

 

এসময় ইউএনও তাদেরকে দিনের বেলায় আসতে বললে জেলা ছাত্রলীগের সহ- সভাপতি সাজ্জাত সেরনিয়াবাদ তাকে এবং মা বাবাকে তুলে অকথ্য ভাষায় গালমন্দ করে। এবং তার উপর চড়াও হয় তাকে আক্রামন করতে গেলে দায়িত্বে থাকা আনসার সদস্যরা প্রতিহত করার চেস্টায় ব্যহত হয়ে গুলি ছোড়ে।

এসময় ছাত্রলীগের নেতাকর্মিরা উপজেলা পরিষদের গেট ভেঙ্গে ফেলে। এবং পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক ব্যনার ছিড়ে নেয়ার চেস্টা করে।

যদিও এবিষয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান, পুলিশ কমিশনার ও জেলা প্রশাসক।

বিস্তারিত আসছে…

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com