বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর মরদেহ উদ্ধার; সংবাদ সম্মেলনে এসপি

ডেক্স নিউজ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ২১২ বার

চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম শিমু হত্যার ব্যাপারে দুপুর ২ টায় ঢাকা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং করবেন জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার।

সুত্র জানায়, বাংলা চলচ্চিত্রের অভিনয়শিল্পী রাইমা ইসলাম শিমুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে কেরানীগঞ্জ আলীপুর ব্রীজের পাশ বস্তা বন্দী অবস্থায় লাশ উদ্ধার করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে নিয়ে আসা হয়।

অভিনেত্রী শিমুর ছোটবোন ফাতেমা জানান, রোববার সকাল ১০ টায় বাসা থেকে বের হয়, সন্ধার ৭ টায় মিমুর এক বন্ধু কে মিমুকে ফোনে পাওয়া যাচ্ছে না বলে জানায় পরে রাত ১১ টায় কলাবাগান থানায় যায় জিডি করা হয়। সোমবার সন্ধায় মিটফোর্ড হাসপাতালে লাশ শনাক্ত করে।

ভাই শহিদুল ইসলাম খোকন বলেন, সর্বশেষ দুইদিন আগে কথা হয়েছিল, তার কোন শত্রু নেই। তবে এফডিসিতে ১০ দিন আগে ভোটার তালিকা থেকে বাদ দেয়া নিয়ে কথা কাটাকাটি হয়েছিল।

নিহত শিমু হত্যার প্রথম আসামী শিমুর স্বামী। র‍্যাব-১০ তাকে গ্রেফতার করেছে জানিয়েছেন শিমুর ভাই।

শিমুর স্বামী এডিক্টেড। মাঝেমধ্যে ঝগড়াঝাটি হতো। তার নিজের গাড়িতে রক্ত ও সরঞ্জাম পাওয়া গেছে। শিমুর স্বামী ও তার ড্রাইভার গ্রেফতার হয়েছে। আরেক আসামী শিমুর স্বামীর বন্ধু।

সাখাওয়াত বোন জামাই শাখাওয়াত আলীম নোবেল। ড্রাইভার ফরহাদ। আসামীরা সবাই কেরানীগঞ্জ থানায় আটক আছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com