বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

কালিয়াকৈরে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকসহ ৪৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট টাইম : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ৫ বার

গাজীপুরের কালিয়াকৈরে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আকবর আলী ও

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম রাসেলসহ ৪৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।

শুক্রবার (০৪ অক্টোবর) সকালে মো. রুবেল হোসেন (২৫) নামের এক যুবক বাদী হয়ে মামলাটি করেন। মামলায় ১৩০ জনের নাম উল্লেখ ও ৩০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

এজাহারে বলা হয়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের হয়ে কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকায় আন্দোলনে যোগ দেন রুবেল হোসেন।

গত ৫ আগস্ট বেলা সাড়ে তিনটার দিকে রুবেলসহ শতাধিক ছাত্র-জনতা বিক্ষোভ মিছিল নিয়ে যাওয়ার সময় স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের নির্দেশে আনসার বাহিনীর সদস্যরা ব্যাপক গুলিবর্ষণ করেন। এ সময় রুবেলের শরীরের বিভিন্ন স্থান ছররা গুলি বিদ্ধ হয়। এতে তিনি গুরুতর জখম হন। পরে তিনি হাসপাতালে চিকিৎসা নেন।

এ ঘটনায় দুই মাস পর সকালে তিনি কালিয়াকৈর থানায় মামলা করেন।

গাজীপুরের সহকারী পুলিশ সুপার আজমীর হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। প্রধান আসামি করা হয়েছে রেজাউল করিমকে। অন্য আসামিদের মধ্যে রয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আকবর আলী, শ্রীফলতলী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ফরহাদ হোসেন প্রমুখ।

মামলার বাদী রুবেল হোসেনের বাড়ি গাইবান্ধা জেলায় বলে জানা গেছে। তিনি কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকায় বসবাস করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com